চাঁদপুর, বৃহস্পতিবার ৭ নভেম্বর ২০১৯, ২২ কার্তিক ১৪২৬, ৯ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৬। আমি নূহ এবং ইব্রাহিমকে রাসূলরূপে প্রেরণ করিয়াছিলাম এবং আমি তাহাদের বংশধরগণের জন্যে স্থির করিয়াছিলাম নুবূওয়াত ও কিতাব, কিন্তু উহাদের অল্পই সৎপথ অবলম্বন করিয়াছিল এবং অধিকাংশই ছিল সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
মাহাথির মোহাম্মদের সাথে প্রবাসী কল্যাণ মন্ত্রীর বৈঠক
শাহাদাত হোসেন মালয়েশিয়া থেকে
০৭ নভেম্বর, ২০১৯ ১৬:৪২:৩৫
প্রিন্টঅ-অ+

মালয়েশিয়া সফররত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ বৃহস্পতিবার সকাল ১১টায় মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ড. মাহাথির মোহাম্মদের সঙ্গে প্রধানমন্ত্রীর কার্যালয় বৈঠকে করেন।


মন্ত্রী তার সফর সংক্রান্ত বিষয় নিয়ে মালয়েশিয়া প্রধানমন্ত্রী সাথে আলাপ করেন, বিশেষ করে মালয়েশিয়ায় বাংলাদেশের স্থগিত থাকা শ্রমবাজার দ্রুত খুলে দেয়া এবং দেশটিতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের চলমান সমস্যাগুলো প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন ,করেন। মন্ত্রী মালয়েশিয়া স্বরাষ্ট্র মন্ত্রী তান শ্রী মহিউদ্দিন ইয়াসিনের সঙ্গে বৈঠকে মিলিত হন, এবং দু'দেশের নিরাপত্তা শ্রমিক সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা এ সময় উপস্থিত ছিলেন।


উল্লেখ্য মালয়েশিয়া জনশক্তি রপ্তানি বিষয়ে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমেদ মালয় নেতৃত্বে একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল কুয়ালালামপুর সফরে আসেন ,  গত বুধবার ৬ নভেম্বর দেশটির মানব সম্পদবিষয়ক মন্ত্রী এম. কুলাসেগারানের সঙ্গেও সাক্ষাৎ করেন। এ সময় দু’দেশের প্রতিনিধিদের সঙ্গে শ্রম অভিবাসন বিষয়ে দ্বিপাক্ষিক আলোচনা হয়। এই সফরের ফলপ্রসূ হিসেবে চলতি মাসে ২৪ ও ২৫ তারিখে মালয়েশিয়ার একটি প্রতিনিধিদল ঢাকায় আসছে আশা করা যাচ্ছে কূটনৈতিক প্রচেষ্টায় চলতি বছরেই মালয়েশিয়া বন্ধ শ্রমবাজার টি পুনরায় চালু হবে।

এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ১৪০৭৮২
    পুরোন সংখ্যা