চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
কাতারের সাথে যুব ও ক্রীড়া বিষয়ক এমওইউ স্বাক্ষরিত হবে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
ইউসুফ পাটোয়ারী লিংকন কাতার থেকে
১৯ জানুয়ারি, ২০২০ ১২:২৮:১০
প্রিন্টঅ-অ+


কাতারের সাথে যুব ও ক্রীড়া বিষয়ক এমওইউ স্বাক্ষরিত হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম পি। কাতারের রাজধানী দোহার একটি পাচ তারকা হোটেলে কাতারের সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক মন্ত্রী জনাব সালাহ বিন গানামের সাথে দ্বিপাক্ষিক বৈঠক শেষে তিনি এ কথা বলেন।



ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, কাতারের সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক মন্ত্রী জনাব সালাহ বিন গানামের সাথে যুব ও ক্রীড়া বিষয়ক সমঝোতা স্মারক সাক্ষরের বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে। অচিরেই এ বিষয়ে উভয় দেশের পক্ষ হতে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হবে। এ সমঝোতা স্মারকের মধ্যে দিয়ে উভয় দেশের মধ্যে দিয়ে যুব বিনিময় কার্যক্রম গ্রহণ করা হবে এবং উভয় দেশের অভিজ্ঞ কোচের মাধ্যমে খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণ প্রদান করা হবে। যা বন্ধু প্রতীম দু রাষ্ট্রের মধ্যে এক নব দিগন্তের সূচনা করবে।



তিনি আরও বলেন, কাতারের ক্রীড়া মন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতির ভূয়সী প্রশংসা করেন এবং আশা প্রকাশ করেন যে কাতার সরকার বাংলাদেশের শিক্ষা স্বাস্থ্য বানিজ্য অবকাঠামো উন্নয়নে বাংলাদেশ সরকারের পাশে থাকবে। কাতারের এ মন্ত্রী বলেন, বর্তমানে কাতারে প্রায় চার লক্ষ বাংলাদেশী দায়িত্বের সাথে কাজ করছে যারা কাতার এবং বাংলাদেশ উভয় দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।



এ সময়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল কাতার সরকারকে ধন্যবাদ জানিয়ে বলেন, কাতার আমাদের ভালো বন্ধু। আমি আশা করি, কাতার সরকার বাংলাদেশ থেকে আরো বেশি দক্ষ জনশক্তি কাতারের শ্রমবাজারে বিনিয়োগ করবে। প্রতিমন্ত্রী এ সময়ে কাতারের মন্ত্রী গানামকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান।



বৈঠকে যুব ও ক্রীড়া সচিব জনাব মোঃ আখতার হোসেন ও কাতারস্হ বাংলাদেশের রাষ্ট্রদূত আসাদ আহমেদ উপস্থিত ছিলেন।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৪৯৩৮৯১
    পুরোন সংখ্যা