চাঁদপুর, বুধবার ১২ ফেব্রুয়ারি ২০২০, ২৯ মাঘ ১৪২৬, ১৭ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশম-লী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই আল্লাহর পবিত্রতা ও মহিমা ঘোষণা করে, আধিপত্য তাঁহারই এবং প্রশংসা তাঁহারাই; তিনি সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


যদি মৃত্যুহীন হতে চাও, তোমাকে সৎভাবে দেশের কাজ করতে হবে।


-জে, জি হল্যান্ড।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অথাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।


 


ফটো গ্যালারি
নিউজ টোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পার্সনের উপর হামলায় মালয়েশিয়া প্রেসক্লাবের নিন্দা
শাহাদাত হোসেন মালয়েশিয়া থেকে
১২ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:০৬:২২
প্রিন্টঅ-অ+

ঢাকার নয়াবাজারে সংবাদ সংগ্রহের সময় নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পার্সনের উপর বন্ড সন্ত্রাসীদের হামলা, ক্যামেরা-ব্যাকপ্যাক ছিনতাই, গাড়ি ভাংচুরের নিন্দা জানিয়েছে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া ।  আজ এক বিজ্ঞপ্তিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ  জানান দেশের জনপ্রিয় টেলিভিশনের সাংবাদিকদের উপর এমন ন্যাক্কার জনক ঘটনা কোন ভাবেই কাম্য নয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । 


 


এসময় বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সভাপতি মনির বিন আমজাদ, সিনিয়র সহ-সভাপতি আহমেদুল কবির, সহ- সভাপতি শেখ সেকান্দার আলী, সাধারণ সম্পাদক বশীর আহমেদ ফারুক, যুগ্ন- সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম হিরণ, শাহাদাত হোসেন, কাজী আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ আরিফুজ্জামান, দপ্তর সম্পাদক শাহরিয়ার তারেক, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মনিরুজ্জামান, তথ্য ও গবেষণা সম্পাদক আরিফুল ইসলাম ও প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ মাননীয় তথ্যমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সমীপে অনতিবিলম্বে নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পার্সনের উপর হামলাকারী দোষীদের গ্রেফতার পূর্বক কঠোর শাস্তির দাবী জানান ।

আজকের পাঠকসংখ্যা
২৮৭৬৭৭
পুরোন সংখ্যা