চাঁদপুর, বুধবার ১২ ফেব্রুয়ারি ২০২০, ২৯ মাঘ ১৪২৬, ১৭ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশম-লী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই আল্লাহর পবিত্রতা ও মহিমা ঘোষণা করে, আধিপত্য তাঁহারই এবং প্রশংসা তাঁহারাই; তিনি সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


যদি মৃত্যুহীন হতে চাও, তোমাকে সৎভাবে দেশের কাজ করতে হবে।


-জে, জি হল্যান্ড।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অথাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।


 


ফটো গ্যালারি
নিউজ টোয়েন্টি ফোর রিপোর্টিং টিমের ওপর সন্ত্রাসী হামলায় সৌদিতে প্রতিবাদ সভা
মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সৌদি আরব প্রতিনিধি
১২ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:০৮:০২
প্রিন্টঅ-অ+

পেশাগত কাজে সংবাদ সংগ্রহের সময় পুরান ঢাকার নয়াবাজারে বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর এর স্টাফ রিপোর্টার ফখরুল ইসলাম ও সিনিয়র চিত্রগ্রাহক শেখ জালালের ওপর হামলাকারী অবৈধ বন্ড সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃস্টান্তমুলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা হয়েছে সৌদি আরবের রিয়াদে।


 


মঙ্গলবার রাতে  সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম (প্রসাফ) এর আয়োজনে রিয়াদের বাথা এনাম কফি হাউজে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এটিএন বাংলা ও আরটিভির সৌদি আরব ব্যুরো প্রধান মোহাম্মদ আবুল বশির।


 


 প্রসাফ'র সাংগঠনিক সম্পাদক নিউজ টোয়েন্টি ফোর ও বাংলাদেশ প্রতিদিনের সৌদি আরব প্রতিনিধি মোহাম্মদ আল-আমীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আরটিভির রিয়াদ প্রতিনিধি সোহরাব হোসেন লিটন, মোহনা টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার    জাহাঙ্গীর আলম হৃদয়, দপ্তর সম্পাদক সময় টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি আরিফুর রহমান, প্রচার সম্পাদক এ.কে আজাদ লিটন, অন্যতম সদস্য বিডিনিউজের সৌদি আরব প্রতিনিধি শেখ লিয়াকত আহমেদ, যমুনা টেলিভিশনের রিয়াদ প্রতিনিধি সেলিম উদ্দিন দিদার, এনামুল হক ভুইয়াসহ আরও অনেকে।


 


বক্তারা বলেন, সাংবাদিকদের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। সাংবাদিকরা যাতে নিরাপদে পেশাগত দায়িত্ব পালন করতে পারে তার ব্যবস্থা সরকারকেই করতে হবে। 


 


উল্লেখ্য মঙ্গলবার সকালে নয়াবাজারে বন্ড চোরাচালানের বিরুদ্ধে অভিযান চালায় শুল্ক বিভাগ। সে সময় সংবাদ সংগ্রহে নিউজ টোয়েন্টিফোরের টিমও যোগ দেয়। অভিযানের সংবাদ সংগ্রহের সময় তাদের ওপর হামলা চালায় অবৈধ বন্ড ব্যবসায়ীরা। হামলাকারীরা নিউজ টোয়েন্টিফোরের রিপোর্টিং টিমের ব্যাকপ্যাক ও ক্যামেরা কেড়ে নেয় এবং প্রতিষ্ঠানটির গাড়িও ভাংচুর করে।


সবশেষে মোহনা টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি এম এ বাসার খানের মৃত্যুতে গভীর শোক    ও  সমবেদনা    জানিয়েছেন।   


আজকের পাঠকসংখ্যা
৭৯৩৫৬৪
পুরোন সংখ্যা