চাঁদপুর, বুধবার ১২ ফেব্রুয়ারি ২০২০, ২৯ মাঘ ১৪২৬, ১৭ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশম-লী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই আল্লাহর পবিত্রতা ও মহিমা ঘোষণা করে, আধিপত্য তাঁহারই এবং প্রশংসা তাঁহারাই; তিনি সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


যদি মৃত্যুহীন হতে চাও, তোমাকে সৎভাবে দেশের কাজ করতে হবে।


-জে, জি হল্যান্ড।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অথাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।


 


ফটো গ্যালারি
সৌদিতে বিএনপির সভায় জয়নাল আবেদিন ফারুক
দেশ ও জাতীর প্রয়োজনে বেগম জিয়ার মুক্তির কোন বিক্লপ নেই
সৌদি আরব প্রতিনিধি
১২ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:০৮:৫৪
প্রিন্টঅ-অ+


সৌদিতে বিএনপি আয়োজিত প্রতিবাদ সভায় জয়নাল আবেদীন ফারুক  বলেন- বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী  বেগম খালেদা জিয়ার  মুক্তি ও সিইসি নুরুল হুদার পদত্যাগ  দাবী করেন।



সৌদি আরব বিএনপির হাফের আল বাতেন প্রদেশ কমিটি প্রতিবাদ সভার আয়োজন করেন প্রদেশ বিএনপি সভাপতি বিশিষ্ট  ব্যবসায়ী কামাল হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলের সাবেক চীফ হুইফ,বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা  জয়নাল আবেদীন ফারক, সভায় প্রধান বক্তা ছিলেন সৌদি আরব বিএনপির সাধারন  সম্পাদক  সাংবাদিক ফারুক আহমেদ চান,বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব যুব দল সভাপতি মো:জাহাঙ্গীর আলম,আল জুবাইল প্রদেশ বিএনপির সাবেক  সভাপতি আবদুল আজিজ,নাসিমুজজামান সোহেল,এসএম,সফি।   

প্রদেশ বিএনপির  সাধারন সমপদক রহীমউল্লাহ ভুইয়া যুগ্ম সাধার সমপাদক সাইদুর রহমান,সাংগঠনিক সমপাদক ফরহাদ হোসেন এর যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রদেশ বিএনপির সিনিয়র সহ সভাপতি শহীদুল ইসলাম মিয়াজী,সহ:সভাপতি জাকির হোসেন,সহ:সভাপতি,এস আর সাইফুল,সহ:সভাপতি আবদুল মান্নান,সিনিয়র যুগ্ম  সাধারন সমপাদক গোলাম কিবরিয়া,বিশিষ্ট  ব্যবসায়ী মোশারফ হোসেন প্রমুখ।

প্রদেশ বিএনপি ও সৌদি আরব বিএনপির নেতৃবৃন্দ।  সভায় অতিথিদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে তার রোগমুক্তি  কামনায় বিশেষ দোয়া পরিচালনা  করেন প্রধান অতিথি জয়নাল আবেদীন ফারুক। বিপুল সংখ্যক প্রবাসী নেতাকর্মী  বিশাল এ প্রতিবাদ সভায় অংশ গ্রহন করেন।


আজকের পাঠকসংখ্যা
৭৯৯৮৬৫
পুরোন সংখ্যা