চাঁদপুর, বুধবার ১২ ফেব্রুয়ারি ২০২০, ২৯ মাঘ ১৪২৬, ১৭ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশম-লী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই আল্লাহর পবিত্রতা ও মহিমা ঘোষণা করে, আধিপত্য তাঁহারই এবং প্রশংসা তাঁহারাই; তিনি সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


যদি মৃত্যুহীন হতে চাও, তোমাকে সৎভাবে দেশের কাজ করতে হবে।


-জে, জি হল্যান্ড।


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অথাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোন প্রকার অনিষ্ট না করে।


 


ফটো গ্যালারি
মোহনা টেলিভিশন কুমিল্লা প্রতিনিধি এমএ বাশার খানের মৃত্যুতে সাংবাদিক ও নাট্যকার হৃদয় এর শোক
সৌদি আরব প্রতিনিধি
১২ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:৩৬:৪৪
প্রিন্টঅ-অ+


মোহনা টেলিভিশন কুমিল্লা জেলা প্রতিনিধি এম এ বাশার খানের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মোহনা টেলিভিশন সৌদি আরব প্রতিনিধি, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়, মোহনা টেলিভিশন জেদ্দা প্রতিনিধি মোহাম্মদ ফিরোজ,  লেখিকা আবেদা সুলতানা, সৌদি আরব  মোহনা টেলিভিশন দর্শক ফোরামের সাধারণ সম্পাদক হাজী আলমগীর হোসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক শেখ জামাল হোসেন প্রমুখ।

মোহনা টেলিভিশন কুমিল্লা জেলা প্রতিনিধি এম এ বাশার খানের স্মৃতি কথায় সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় বলেন প্রয়াত বাশার ছিলেন একজন সৎ মানুষ, তিনি সদাহাস্যজ্বল ব্যাক্তি কুমিল্লা জেলা প্রেসক্লাবে উনার সাথে প্রথম  দেখা হয়েছিল আমার, তার আথিতেয়তার কথা আজ বেশি মনে পড়ছে।  একি জেলায় দুইজন প্রতিনিধি থাকাকালীন তাওহীদ হোসেন মিঠুর সাথেও দুকথা হয়নি। তিনি আমায় বলতেন একদিন আপনার চাঁদপুর শাহরাস্তি উপজেলায় বেড়াতে যাব , কই আর যাওয়া হলো, আজ তিনি নেই আছে শুধু স্মৃতি।  আল্লাহ পাক উনাকে জান্নাতবাসী করুন।


আজকের পাঠকসংখ্যা
৮০৬৬৮২
পুরোন সংখ্যা