চাঁদপুর। রোববার ০৯ জুলাই ২০১৭। ২৫ আষাঢ় ১৪২৪। ১৪ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৭৮। সে বলিল, ‘এই সম্পদ আমি আমার জ্ঞানবলে প্রাপ্ত হইয়াছি।’  সে কি জানিত না আল্লাহ্ তাহার পূর্বে ধ্বংস করিয়াছেন বহু মানবগোষ্ঠীকে যাহারা তাহা অপেক্ষা শক্তিতে ছিল প্রবল, জনসংখ্যায় ছিল অধিক? অপরাধীদিগকে উহাদের অপরাধ সম্পর্কে প্রশ্ন করা হইবে না।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

সংসার আনন্দময় পরিবেশ ভালো কিছু করার প্রেরণা যোগায়।             -জন মেসাভ-।


স্বভাবে নম্রতা অর্জন কর।  


ফটো গ্যালারি
জুনে আসছে ‘ফেসবুক টিভি’
অনলাইন ডেস্ক ॥
০৯ জুলাই, ২০১৭ ০২:৪৭:৫৩
প্রিন্টঅ-অ+


 সামাজিক যোগাযোগে ভিন্ন মাত্রা যোগ করতে নতুন টিভি অ্যাপ আনছে ফেসবুক কর্তৃপক্ষ। টিভি অনুষ্ঠানের মতো প্রোগ্রাম দেখাতে আগ্রহী হয়ে উঠছে তারা।

বিজনেস ইনসাইডার বলছে, জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অনুষ্ঠানের দিকেই বেশি জোর দিচ্ছে। মেগা সিরিয়াল, খেলাধুলা থেকে শুরু করে বিজ্ঞান, গেমিংয়ের মতো বিভিন্ন বিষয় নিয়ে হবে অনুষ্ঠানগুলো এবং এই প্রোগ্রামগুলোর প্রতিটি পর্বের দৈর্ঘ্য হবে ১০ মিনিট থেকে ৩০ মিনিট। ইতিমধ্যে এসব অনুষ্ঠানের জন্যে লোক নিয়োগ দিয়েছে ফেসবুক। চলতি বছরের জুন মাসে অনুষ্ঠান প্রচার করতে যাচ্ছে ফেসবুক।

এসব অনুষ্ঠানের জন্যে ফেসবুক ‘প্রিমিয়াম ডিজিটাল রেট’ প্রদান করবে। অর্থাৎ প্রতিটি পর্বের জন্যে একদম নিম্ন থেকে শুরু করে ছয় অংক পর্যন্ত অর্থ প্রদান করা হবে। তবে এই মূল্য গতানুগতিক টিভি চ্যানেল বা নেটফ্লিক্সের চেয়ে অনেক কম হবে। তবে, ওয়াল স্ট্রিট জার্নালের এই প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে এখনও কোনো মন্তব্য করেনি ফেসবুক। বুধবার ফেসবুকের একটি দায়িত্বশীল সূত্র গণমাধ্যমকে এ খবরের সত্যতা নিশ্চিত করে।

একটি সূত্র জানায়, প্রথমদিকে অ্যাপল টিভি, অ্যামাজন ফায়ার এবং স্যামসাং স্মার্ট টিভির জন্যে এই অ্যাপ নির্মাণ করবে ফেসবুক। এই অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা ফেসবুকে আপলোড হওয়া ভিডিও টিভিতে-ই দেখতে পাবেন।

এর আগে ফেসবুক নতুন ভিডিওসেবা ‘লাইভ’ চালু করে এবং তাদের অফিসিয়াল অ্যাপে নতুন কিছু ভিডিও অপশন যোগ করে।


আজকের পাঠকসংখ্যা
২৬১৬৮৯
পুরোন সংখ্যা