চাঁদপুর। বুধবার ১৮ অক্টোবর ২০১৭। ০৩ কার্তিক ১৪২৪। ২৭ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম

৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪০। আল্লাহ্ই তোমাদেরকে সৃষ্টি করিয়াছেন, অতঃপর তোমাদেরকে রিযিক দিয়াছেন, তিনি তোমাদের মৃত্যু ঘটাইবেন ও পরে তোমাদেরকে জীবিত করিবেন। তোমাদের দেব-দেবীগুলির এমন কেহ আছে কি, যে এ সমস্তের কোন কিছু করিতে পারে? উহারা যাহাদেরকে শরীক করে, আল্লাহ উহা হইতে পবিত্র, মহান।

৪১। মানুষের কৃতকর্মের দরুণ-স্থলে ও সমুদ্রে বিপর্যয় ছড়াইয়া পড়ে; যাহার ফলে উহাদেরকে উহাদের কোন কোন কর্মের শাস্তি তিনি আস্বাদন করান, যাহাতে উহারা ফিরিয়া আসে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


ডাক্তার বা উকিলের কাছে কোনো কিছু গোপন করো না।                     


-জর্জ হার্বাট।


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


২০১৯ সালে 'দ্য অ্যাংরি বার্ডস২'
মোখলেছুর রহমান
১৮ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রাগী পাখিদের আবারও দেখা যাবে রুপালি পর্দায়। কম্পিউটার ও স্মার্টফোনের জনপ্রিয় গেম অ্যাংরি বার্ডসের ওপর ভিত্তি করে নির্মিত প্রথম চলচ্চিত্রের ছবির ব্যাপক সাফল্যের পর দ্বিতীয় ছবি তৈরির ঘোষণা দিয়েছে ফিনল্যান্ডের স্মার্টফোন গেম নির্মাতা প্রতিষ্ঠান রোভিও। গত সোমবার এই প্রতিষ্ঠানটি ঘোষণা করে, ২০১৯ সালের ২০ সেপ্টেম্বর 'দ্য অ্যাংরি বার্ডস' চলচ্চিত্রের দ্বিতীয় পর্ব মুক্তি দেয়া হবে।



'অ্যাংরি বার্ডস' গেমটির ১০ বছর পূতির্র দিনকেই দ্য অ্যাংরি বার্ডস ২ নামের এই চলচ্চিত্র মুক্তির সম্ভাব্য তারিখ হিসেবে নির্ধারণ করেছে রোভিও। দ্য অ্যাংরি বার্ডস চলচ্চিত্রটি বঙ্ অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল। বঙ্ অফিস মোজোর তথ্য অনুযায়ী, ২০১৬ সালের ২০ মে মুক্তি পাওয়া এই অ্যানিমেটেড চলচ্চিত্র বিশ্বজুড়ে প্রায় ৩৫ কোটি মার্কিন ডলার আয় করে। যার মধ্যে শুধু যুক্তরাষ্ট্রেই আয় করেছিল ১০ কোটি ৭৫ লাখ ডলার।



দ্য অ্যাংরি বার্ডস ২ ছবিটি নির্মাণে রোভিও এন্টারটেইনমেন্টের সঙ্গে জুটি বেঁধেছে কলম্বিয়া পিকচার্স। আর সনি পিকচার্স ইমেজওয়ার্কস ছবিটির অ্যানিমেশনের কাজ করবে। থুরপ ভ্যান অরম্যান এবং জন রাইস ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন।



সূত্র : সিনেট।



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৭৭১
পুরোন সংখ্যা