চাঁদপুর। বুধবার ১৮ অক্টোবর ২০১৭। ০৩ কার্তিক ১৪২৪। ২৭ মহররম ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম

৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪০। আল্লাহ্ই তোমাদেরকে সৃষ্টি করিয়াছেন, অতঃপর তোমাদেরকে রিযিক দিয়াছেন, তিনি তোমাদের মৃত্যু ঘটাইবেন ও পরে তোমাদেরকে জীবিত করিবেন। তোমাদের দেব-দেবীগুলির এমন কেহ আছে কি, যে এ সমস্তের কোন কিছু করিতে পারে? উহারা যাহাদেরকে শরীক করে, আল্লাহ উহা হইতে পবিত্র, মহান।

৪১। মানুষের কৃতকর্মের দরুণ-স্থলে ও সমুদ্রে বিপর্যয় ছড়াইয়া পড়ে; যাহার ফলে উহাদেরকে উহাদের কোন কোন কর্মের শাস্তি তিনি আস্বাদন করান, যাহাতে উহারা ফিরিয়া আসে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


ডাক্তার বা উকিলের কাছে কোনো কিছু গোপন করো না।                     


-জর্জ হার্বাট।


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


'ব্লু হোয়েল গেম' মোবাইলে ঢুকিয়ে দেয়া হবে-খবরটি মিথ্যা
১৮ অক্টোবর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অনলাইন গেইম বস্নু হোয়েল দেশের অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে ঢুকিয়ে দেয়া হবে বলে অপপ্রচার ছড়িয়ে মোবাইল ফোন এক ঘণ্টা বন্ধ রাখাতে হবে-এমন একটি গুজব ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক প্রতিষ্ঠান বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) বরাত দিয়ে এই অপপ্রচার ছড়াচ্ছে একটি চক্র।



তবে এ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার পরামর্শ দিয়েছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক প্রতিষ্ঠান বিটিআরসি। মোবাইল ফোনে পাঠানো এসএমএসে বলা হচ্ছে, ১৩ অক্টোবর রাত ৯টা থেকে রাত ১০টা এই ঘণ্টা সময়ের মধ্যে বাংলাদেশের সকল অ্যান্ড্রয়েড ফোনে বস্নু হোয়েল গেম ঢুকিয়ে দেয়া হবে।



গেমটি ফোনের সকল ব্যক্তিগত তথ্য, ফেসবুক, টুইটার, ইমো, হোয়াটসঅ্যাপ সহ সব কিছু ধ্বংস করতে সক্ষম। এ কারণে শুক্রবার (১৩ অক্টোবর) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত সবার ফোন বন্ধ রাখার পরামর্শ দেয়া হচ্ছে ওই এসএমএস-এ। বিটআরসি বরাত দিয়ে এসএমএস বার্তাটি বেশি বেশি ফরোয়ার্ড করার আহ্বানও জানানো হচ্ছে।



এ বিষয়ে বিটিআরসি জানিয়েছে, এমন কোনো প্রচারণা বিটআরসির নেই। একটি অসাধু চক্র এই মিথ্যা প্রচারণা চালাচ্ছে। এ বিষয়ে সবাইকে সচেতন হতে বলেছে নিয়ন্ত্রক সংস্থাটি।



সূত্র : কালের কণ্ঠ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৭৯৯০৪
পুরোন সংখ্যা