চাঁদপুর। শনিবার ৩১ ডিসেম্বর ২০১৬। ১৭ পৌষ ১৪২৩। ৩০ রবিউল আউয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৫৯। তোমার প্রতিপালক, তিনি তো পরাক্রমশালী পরম দয়ালু। 


১৬০। লূতের সম্প্রদায় রাসূলগণকে অস্বীকার করিয়াছেন।


১৬১। যখন উহাদের ভ্রাতা লূত উহাদিগকে বলিল, ‘তোমরা কি সাবধান হইবে না? 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন লোকের জ্ঞানের পরিধি তার অভিজ্ঞতা দ্বারা খন্ডায়িত করা যায় না। 


                                 -জনলক। 

যে সব ব্যক্তি নিন্দুক এবং যারা অপমানকারী, তাদের সর্বনাশ, অথাৎ তারা কষ্টদায়ক পরিণতি প্রাপ্ত হবে।       


ধনী হওয়ার সহজ উপায়
মমিন খান
৩১ ডিসেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পড়ালেখা করছেন, সারাদিন টিউশনির পিছনে ছুটতে ছুটতে জান যায় যায় অবস্থা। কোনো কিছু আর ভালো লাগছে না। কবে পড়ালেখা শেষ করবেন, কবে নিজের গাড়িতে চড়বেন, কবে নিজের বাড়িতে নাকে খাটি সিংহ মার্কা সোয়াবিন তেল সরি সরিষার তেল দিয়ে ঘুমাবেন তা নিয়ে ভাবতে ভাবতে রাত কভার। নো টেনশন। আপনাদের জন্যেই আমাদের এই আয়োজন। সহজে কিভাবে ধনী হওয়া যায় :



আয়নাবাজি পদ্ধতি : এটা খুবই সহজ ও আধুনিক এবং ইন্টারেস্টিং পদ্ধতি। আপনি কোনো কোটিপতিওয়ালার সাথে আয়নাবাজি করতে পারেন। কিছুদিনের জন্যে আপনি কোটিপতিওয়ালা হয়ে যান আর কোটিপতিওয়ালা হয়ে যাবেন আপনি । বুঝো নাই ব্যাপারটা।



ভিক্ষা পদ্ধতি : আপনারা এই পদ্ধতি দেখে মোটামোটি চমকিত। নো প্রবলেম। আজই পাশের বস্তি থেকে একটা ভাঙ্গা থালা (কাঁচের থালা হলে হবে না, আজকাল বস্তিবাসীও কাঁচের থালা ইউজ করেন) আর লুঙ্গি নিয়ে আসেন। তারপর উপযুক্ত স্থানে (স্থান নির্বাচন কিন্তু খুবই খুবই এবং খুবই গুরুত্বপূর্ণ যেমন : যে রাস্তায় ভিআইপিরা বেশি যাতায়াত করে) বইসা পড়েন। বিশ্বাস করুন আপনি কোটিপতি হবেন কিন্তু তা কয়শ' বছর পর তা আমরা জানি না।



বাংলা ছবি পদ্ধতি : এবার আপনি সোজা চলে যাবেন আামাদের এফডিসিতে। সেখানে গিয়ে আপনি নায়িকার বাবার চরিত্রে অভিনয় করুন। জানেনই তো আমাদের বাংলা ছবির নায়িকার বাবারা 'চৌধুরী সাহেব' হয়। ব্যাস হয়ে গেলেন কোটিপতি।



মুরগি পদ্ধতি : বাজারে গিয়ে সবচে' স্বাস্থ্যবান ডিমওয়ালা মুরগিটি কিনবেন। ব্যাস আপনার কাজ শেষ। মুরগি এবার ডিম পারবে আপনি শুরু বড়লোক হতে থাকবেন। না না ডিম এখন বিক্রি পারবেন না। প্রথমে ডিম পারবে ধরেন ৩০টি। এগুলা ফুটবে ১৯-২১দিনে। তারপর বড় হবে আবার ডিম পারবে। ৩০ টি ডিমে ২০টি মুরগিতো হবেই। ২০টি মুরগি বড় হয়ে ডিম দিবে ৬০০টি। আবার ডিম ফুটাবেন ৫০০টি, ফুটবে ধরেন ৪০০টি। এবার ৪০০ মুরগি ডিম পারেব ১২০০০ ডিম। ব্যাস এগুলো বাড়তেই থাকবে, আর আপনি হতে থাকবেন কোটিপতি...



দরবেশ বাবা পদ্ধতি : একবার মাঞ্জা মাইরা বাবা হইতে পারলেই টাকা আর টাকা। ফু দিলেই টাকা। ফু দিবেন আর টাকা নিবেন। বেশি করে টাকা নিবেন না, যে যা দেয় তা-ই সই। আর কোনো ধনীকে কব্জা করতে পারলেতো কথাই নেই। টাকার বস্তা আসবে।



নাম পরিবর্তন পদ্ধতি : আজ থেকে আপনার নাম পরিবর্তন করে রেখে দেন ধনী। সবাই আপনাকে ধনী ডাকবে। আর লিখিতভাবে নাম পরিবর্তন কোনো ব্যাপারই না সরকারি আমলাদের কিছু চা-নাস্তার খরচ দিয়ে দিলেই কেল্লাফতে। আর আপনি হয়ে গেলেন ধনী আই মিন কোটিপতি।



অনন্ত জলিল পদ্ধতি : উপরের কোনো পদ্ধতিই আপনার কাজ করছে না। কিংবা কাজ করবে বলে মনে হচ্ছে না তাহলে আপনার জন্যেই লাস্ট এবং ফাইনাল পদ্ধতি অনন্ত জলিল পদ্ধতি। এখনই দেরি না করে চোখ বন্ধ করে দৌড় মাড়ুন। সোজা নাক বরাবর চলে যান অনন্ত জলিলের বাসায়। বাসায় গিয়ে আপনার সব ইচ্ছা-অনিচ্ছা, সমস্যা-অসমস্যা কিংবা অসম্ভব-বেসম্ভবের কথা জানান তাকে। জানেন তো অসম্ভবকে সম্ভব করাই...।



 


আজকের পাঠকসংখ্যা
৩৪০৭
পুরোন সংখ্যা