চাঁদপুর, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর কণ্ঠের সাথে আছি আজীবন থাকবো
অধ্যক্ষ ডাঃ মোঃ মোজাম্মেল হক পাটওয়ারী
১৬ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর কণ্ঠ যখন সাপ্তাহিক তখন থেকে চাঁদপুর কণ্ঠের সাথে ছিলাম, আজও আছি। যতদিন বেঁচে থাকবো দৈনিক চাঁদপুর কণ্ঠের সাথে থাকবো। বন্ধুবর কাজী শাহাদাতের হাত ধরেই হকার্স মার্কেটে যখন অফিস ঠিক তখন থেকে অনেক চড়াই উতরাই পেরিয়ে পত্রিকাটি সাপ্তাহিক চাঁদপুর কণ্ঠ থেকে আজ দৈনিক চাঁদপুর কণ্ঠ। চাঁদপুরে জাতীয় দৈনিক ইত্তেফাকের ন্যায় এক বাক্যে চলছে চাঁদপুরের প্রথম দৈনিক চাঁদপুর কণ্ঠ। কণ্ঠ থেকে অনেক সাংবাদিককে বের হতে দেখেছি। যারা চাঁদপুর তথা জাতীয় পত্রিকায় সাংবাদিক, সম্পাদক, প্রকাশক হিসেবে প্রতিষ্ঠিত। তাদের অনেকের হাতে খড়ি চাঁদপুর কণ্ঠ।



চেম্বারে এসে যখন দেখি চাঁদপুর কণ্ঠ নেই তখনই মনটি খারাপ হয়ে যায়। ফোনে জানতে চাই বা বলতে চাই, আজ চাঁদপুর কণ্ঠ পাইনি, হকার আমার কণ্ঠটি দেয়নি। প্রায়ই বন্ধুবর কাজী শাহাদাতকে বিরক্ত করি। মনে হয় যেন অন্য সকল পত্রিকা টেবিলে থাকলেও চাঁদপুর কণ্ঠ না থাকলে বা না পেলে মনটি খারাপ হয়ে যায়। কেন যে চাঁদপুর কণ্ঠের প্রতি এত আন্তরিকতা বুঝতেই পারি না। নিশ্চয়ই চাঁদপুর কণ্ঠকে অধিক ভালোবাসি বলেই এ পত্রিকার প্রতি এতো টান। পত্রিকাটির গেটাপ, নির্ভুল বানান এবং ভালো প্রতিবেদনের কারণেই বোধ হয় চাঁদপুর কণ্ঠকে এত ভালোবাসি। যারা এ পত্রিকায় পূর্বে কাজ করেছে আমার মনে হয় তাদেরও পত্রিকাটির প্রতি এখনো গভীর আন্তরিকতা রয়েছে। পত্রিকাটি হাতে পেলে মনে হয় চাঁদপুরের গুরুত্বপূর্ণ সংবাদ এখানে পেয়ে গেলাম। নিশ্চয়ই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণেই আমার মতো অনেকেরই এত গভীর ভালোবাসা দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতি। দৈনিক সংবাদের পাশাপাশি সাপ্তাহিক হিসেবেও বিশেষ কিছু সংখ্যা বের হয় যা আমাদের বাস্তবজীবনে কাজে আসে। যেমন, চিকিৎসাঙ্গন পাতা, পাঠক ফোরাম, ইসলামী কণ্ঠ, ক্রীড়াকণ্ঠ, শিশুকণ্ঠ, সাহিত্যপাতা ইত্যাদি ইত্যাদি। এ বছর থেকে নতুনভাবে শুরু হয়েছে রঙ্গিন ছাপা। রঙ্গিন ছাপা দেখলে মনে হয় জাতীয় দৈনিক পত্রিকা পড়ছি। তাই এ ধরনের পরিবর্তনের জন্যে সম্পাদক, প্রকাশকবৃন্দকে অনেক অনেক ধন্যবাদ। চাঁদপুর কণ্ঠের ২৫তম বর্ষপূর্তিতে আমার পক্ষ থেকে বিশেষ করে ইসলামিয়া হোমিও হল ও আদর্শ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ, চাঁদপুর-এর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। দৈনিক চাঁদপুর কণ্ঠ দীর্ঘজীবী হোক।



 


আজকের পাঠকসংখ্যা
৯২১৭১
পুরোন সংখ্যা