চাঁদপুর, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
নিয়মিত প্রকাশনা ও বস্তুনিষ্ঠ সংবাদের জন্যে চাঁদপুর কণ্ঠকে ভালোবাসি
মোহাম্মদ আলী মাঝি
১৬ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর, জেলা যুবলীগ নেতা মোহাম্মদ আলী মাঝি বলেছেন, চাঁদপুরের সিকি কোটি মানুষের প্রাণের কণ্ঠ 'চাঁদপুর কণ্ঠ'-তাতে সন্দেহ নেই। আমার জানা মতে পত্রিকাটি প্রকাশনার পর হতে নির্ধারিত ছুটি ব্যতীত প্রকাশনা বন্ধ রাখেনি। নিয়মিত প্রকাশনা আর বস্তুনিষ্ঠ সংবাদের জন্যে পত্রিকাটি আমার খুব প্রিয়। রাজনৈতিক পট পরিবর্তন হলেও পত্রিকাটি তার সংবাদ পরিবেশনের ক্ষেত্রে কোনো পক্ষপাতিত্ব বা কোনো বিশেষ ব্যক্তির হয়ে সংবাদ পরিবেশন করে না। প্রকাশনার ক্ষেত্রে পত্রিকাটি নিরপেক্ষ ভূমিকা পালন করেছে। এ গুণাবলির জন্যে পত্রিকাটি আজ চাঁদপুরবাসীর প্রিয় পত্রিকার মর্যাদা লাভ করেছে বলে আমি মনে করি। চাঁদপুরের স্থানীয় কয়েকটি পত্রিকার আমি নিয়মিত গ্রাহক, এর মধ্যে সময়মতো চাঁদপুর কণ্ঠ হাতে না পেলে কেমন জানি ফাঁকা ফাঁকা লাগে। মনে হয় কী যেনো জানা থেকে বঞ্চিত হয়ে গেলাম।



স্থানীয়ভাবে প্রকাশিত একটি পত্রিকা ২৫ বছর পাড়ি দিয়ে আজ এ পর্যন্ত আসতে পেরেছে, যা সত্যিকারভাবে বিস্ময়কর ব্যাপার। এ দীর্ঘ পথ পাড়ি দিতে পারায় এবং পাঠক জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করা একমাত্র সম্ভব হয়েছে তাদের সততা আর বিশ্বাসে। আশা করি, আগামীতে পত্রিকাটির উত্তরোত্তর শ্রীবৃদ্ধি পাবে। পত্রিকার রজতজয়ন্তী উৎসবে পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারী ও শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।



 


আজকের পাঠকসংখ্যা
৬০৭০৭৭
পুরোন সংখ্যা