চাঁদপুর, বুধবার ৩ জুলাই ২০১৯, ১৯ আষাঢ় ১৪২৬, ২৯ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
শুভেচ্ছা বাণী
০৩ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব রোটারী ক্লাব নূতন হলেও স্বার্থের ঊধর্ে্ব সেবা প্রদানে নূতনত্বের সৌন্দর্যে উদ্ভাসিত। ২০১৭-২০১৮ রোটারী বর্ষে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী নির্বাচন এবং বৃত্তি প্রদানে তাদের একটি প্রকল্প বাস্তবায়নে উদ্ভাবনী চিন্তা-চেতনা দেখে আমার চোখে জল এসেছিলো। আমার পর্যবেক্ষণে প্রতিষ্ঠাতা সভাপতি (চার্টার প্রেসিডেন্ট) সুচিকিৎসক রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমানের সুদূরপ্রসারী চিন্তার আলোকে এবং ধৈর্য ও সহনশীলতায় এক ঝাঁক নবীন-প্রবীণ সদস্যের সমন্বয়ে ক্লাবটি অস্তিত্বের সঙ্কট মোকাবেলা করেই বস্তুত এগিয়ে চলছে।



২০১৯-২০ রোটারীবর্ষে এ ক্লাবটির প্রতিষ্ঠাতা সম্পাদক (চার্টার সেক্রেটারী) রোটাঃ মোঃ মোফাজ্জল হোসেন সভাপতি এবং সাংবাদিক নেতা রোটাঃ শ্যামল চন্দ্র দাস সম্পাদকের দায়িত্ব পালন করবেন জানতে পেরে খুশি হলাম। এঁদেরকেসহ নূতন সকল ক্লাব কর্মকর্তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। 'সেবা স্বার্থের ঊধর্ে্ব' এই মূলমন্ত্রে মতলব রোটারী ক্লাব তাদের অগ্রযাত্রা অব্যাহত রাখুক-এই শুভ কামনা করছি।



রোটারী আন্দোলন দীর্ঘজীবী হোক।



 



রোটাঃ পিপি কাজী শাহাদাত পিএইচএফ



লেফটেন্যান্ট গভর্নর (২০১৭-১৮)



অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর (২০১৯-২০২০)



রোটারী জেলা-৩২৮২, বাংলাদেশ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৯৭৭৬
পুরোন সংখ্যা