চাঁদপুর। বুধবার ২৬ ডিসেম্বর ২০১৮। ১২ পৌষ ১৪২৫। ১৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, ‘মক্কী

১০। উহাদের পশ্চাতে রহিয়াছে জাহান্নাম; উহাদের কৃতকর্ম উহাদের কোন কাজে আসিবে না, উহারা আল্লাহর পরিবর্তে যাহাদিগকে অভিভাবক স্থির করিয়াছে উহারাও নহে। উহাদের জন্য রহিয়াছে মহাশাস্তি।


assets/data_files/web

সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


ফটো গ্যালারি
জেলা প্রশাসকের শুভেচ্ছা
২৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিল্প-সাহিত্যের উর্বর ভূমি চাঁদপুর। দীর্ঘকাল ধরে এ জেলা অনেক গুণী সাহিত্যিককে বুকে ধারণ করে আছে। পূর্বসূরিদের ধারাবাহিকতায় চাঁদপুরে বর্তমানেও ভালোভাবে সাহিত্যের চর্চা হচ্ছে। এ জেলার তরুণরা সাহিত্য চর্চায় জাতীয় পর্যায়েও অবস্থান করে নিয়েছে_এটি আমাদের জন্যে অনেক আনন্দের সংবাদ। চাঁদপুর জেলা প্রশাসন সবসময়ই লেখকদের পাশে ছিলো, আছে এবং থাকবে।



২০১৪ সাল থেকে জেলার সাহিত্য অনুরাগীদের নিয়ে প্রতি মাসের শেষ বুধবার সাহিত্য আসরের আয়োজন করে আসছে সাহিত্য একাডেমী, চাঁদপুর। ২৬ ডিসেম্বর ২০১৮ এ আসরের পাঁচ বছরপূর্তি হবে। এটিও আমাদের জন্যে আশা-সঞ্চারী সংবাদ। কেননা শিল্প-সাহিত্যেরর চর্চা সমাজ পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সাহিত্যের আলোয় দেশ ও জাতি আলোকিত হয়। তাই সাহিত্য আসরের পাঁচ বছর পূর্তির এমন মাহেন্দ্রক্ষণে আমি একাডেমীর মহাপরিচালক কাজী শাহাদাতসহ সকল কবি ও লেখককে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই। মানসম্মত সাহিত্যচর্চার মাধ্যমে লেখকরা চাঁদপুরের সুনাম জাতীয় পর্যায়ে আরো বৃদ্ধি করবে_এই প্রত্যাশা ও শুভ কামনা রইলো।



 



মোঃ মাজেদুর রহমান খান



জেলা প্রশাসক, চাঁদপুর ও



সভাপতি, সাহিত্য একাডেমী, চাঁদপুর।



 


আজকের পাঠকসংখ্যা
৮৯৫৮৮২
পুরোন সংখ্যা