চাঁদপুর। মঙ্গলবার ১৪ মার্চ ২০১৭। ৩০ ফাল্গুন ১৪২৩। ১৪ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৭। উহারা বলিল, ‘তোমাকে ও তোমার সঙ্গে যাহারা আছে তাহাদিগকে আমরা অমংগলের কারণ মনে করি।’ সালিহ বলিল, ‘তোমাদের শুভাশুভ আল্লাহর ইখতিয়ারে, বস্তুত তোমরা এমন এক সম্প্রদায় যাহাদিগকে পরীক্ষা করা হইতেছে।’।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রীতি দিয়ে পাওয়া যায় আপন লোককে, পরকে পাওয়া যায় ভয় জাগিয়ে রেখে।  


                     -রবীন্দ্রনাথ ঠাকুর/মুক্তধারা।

যাহারা গচ্চিত ধন রক্ষা করে, কথামতো কার্য করে এবং প্রতিশ্রুতি পালন করে, তারাই মুসলমান। 


কাবাডিতে চ্যাম্পিয়ন চাঁদপুর সদর উপজেলা
ক্রীড়া প্রতিবেদক
১৪ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলা পর্যায়ে কাবাডিতে বেশ কয়েকবছর ধরেই সফলতা ধরে রেখেছে চাঁদপুর সদর উপজেলা কাবাডি দল। তবে এ দলটির সাথে সেমি-ফাইনাল কিংবা ফাইনালে বেশিবার দেখা হয়েছে কচুয়া ও ফরিদগঞ্জ উপজেলা দলের সাথে। বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে সারাদেশেই অনুষ্ঠিত হচ্ছে স্বাধীনতা দিবস কাবাডি টুর্নামেন্ট। চাঁদপুরেও ৮ উপজেলার ক্রীড়া সংস্থার দলগুলোকে নিয়ে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চাঁদপুর স্টেডিয়ামে গত রোববার অনুষ্ঠিত হয় কাবাডি টুর্নামেন্ট। টুর্নামেন্টের ফাইনালে অংশ নেয় কচুয়া ও চাঁদপুর সদর উপজেলা কাবাডি দল। খেলায় চাঁদপুর সদরের কাছে ২২-২১ পয়েন্টে হেরে যায় কচুয়া। দু'দলই স্থানীয় উপজেলার উঠতি বয়সী খেলোয়াড়দের নিয়ে দল গঠন করে মাঠে নামে।



 


আজকের পাঠকসংখ্যা
২৩৫৩৫
পুরোন সংখ্যা