চাঁদপুর। মঙ্গলবার ১৪ মার্চ ২০১৭। ৩০ ফাল্গুন ১৪২৩। ১৪ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৭। উহারা বলিল, ‘তোমাকে ও তোমার সঙ্গে যাহারা আছে তাহাদিগকে আমরা অমংগলের কারণ মনে করি।’ সালিহ বলিল, ‘তোমাদের শুভাশুভ আল্লাহর ইখতিয়ারে, বস্তুত তোমরা এমন এক সম্প্রদায় যাহাদিগকে পরীক্ষা করা হইতেছে।’।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রীতি দিয়ে পাওয়া যায় আপন লোককে, পরকে পাওয়া যায় ভয় জাগিয়ে রেখে।  


                     -রবীন্দ্রনাথ ঠাকুর/মুক্তধারা।

যাহারা গচ্চিত ধন রক্ষা করে, কথামতো কার্য করে এবং প্রতিশ্রুতি পালন করে, তারাই মুসলমান। 


স্বাধীনতা দিবস কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত
ক্রীড়া প্রতিবেদক
১৪ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

স্বাধীনতা দিবস উপলক্ষে চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে কাবাডি টুর্নামেন্ট। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গতকাল রোববার দিনব্যাপী এ টুর্নামেন্টে অংশ নেয় চাঁদপুর সদরসহ ৮ উপজেলার কাবাডি দল। টুর্নামেন্টের ফাইনালে কচুয়া উপজেলাকে ২২-২১ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর সদর উপজেলা কাবাডি দল। খেলা শেষে গতকাল বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার শামসুন্নাহার।

জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ-কমিটির আহ্বায়ক ক্রীড়া সংগঠক আলহাজ্ব ওমর পাটওয়ারীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর সার্কেল (এএসপি) রাজন দাস, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালিউল্লাহ অলি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও কাবাডি উপ-কমিটির সদস্য সচিব শাহাজাহান তালুকদার সাহাসহ জেলা ও উপজেলার ক্রীড়া সংস্থার কর্মকর্তা, প্রশাসনিক কর্মকর্তা, প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।

জেলা পর্যায়ে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলটি চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পেয়েছেন। জেলা দল হিসেবে চট্টগ্রাম বিভাগের যে কোনো দলের সাথে তারা চট্টগ্রামে খেলবেন। জেলার ৮ উপজেলার কাবাডি দলগুলো থেকে সেরা কাবাডিদের বাছাই করে জেলা দল গঠন করা হয়েছে পুলিশ সুপার শামসুন্নাহারের নেতৃত্বে।

আজকের পাঠকসংখ্যা
৩৩৪৪৫৪
পুরোন সংখ্যা