চাঁদপুর। মঙ্গলবার ১১ এপ্রিল ২০১৭। ২৮ চৈত্র ১৪২৩। ১৩ রজব ১৪৩৮
ckdf

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ***
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৬। এবং তাহাদিগকে দেশে ক্ষমতায় প্রতিষ্ঠিত করিতে, আর ফির’আওন, হামান ও তাহাদের বাহিনীকে তাহা দেখাইয়া দিতে, যাহা উহাদের নিকট তাহারা আশঙ্কা করিত।   


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন বিজ্ঞ বন্ধুই হল জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ।                      -ইউরিপাইডস।



২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৩। স্মরণ কর সেই দিনের কথা, যেই দিন আমি সমবেত করিব প্রত্যেক সম্প্রদায় হইতে এক-একটি দলকে, যাহারা আমার নিদর্শনাবলী প্রত্যাখ্যান করিত আর উহাদিগকে সারিবদ্ধ করা হইবে।। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

ফটো গ্যালারি
চাঁদপুর ভলিবল একাডেমীর কমিটি গঠন
সভাপতি মোঃ ছানাউল্লাহ ও সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক
ক্রীড়া প্রতিবেদক
১১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর ভলিবল একাডেমীর নতুন কমিটি গঠন করা হয়েছে । কমিটিরতে ১৩ জনকে কার্যকরী ও ৮ জনকে সদস্য করে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা ও সাঁতারু ছানাউল্লাহ খান, সহ-সভাপতি অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকতা এস এম ফারুক, রয়মননেচ্ছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সফিকুল ইসলাম, লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর সাবেক সভাপতি লায়ন আহসান উল্লাহ খান বাতেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ ভলিবল ফেডারেশনের রেফারী মফিজুল ইসলাম, হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন তপাদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাবেক খেলোয়াড় নাজির আহমেদ বাদল, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক পুরাণবাজার ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ ফুলছার হোসেন ফাহিম, সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন, সাহিত্য সম্পাদক দ্বিজবর দেবনাথ, প্রচার সম্পাদক মাসুম মিজি।



সদস্য : চাঁদপুর সরকারি কলেজের লাইব্রেরিয়ান জামান মিয়াজী, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকতা এটিএম শাহজাহান, বাগাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী পাঠান, ক্রীড়াবিদ সিদ্দীকুর রহমান, মুকবুল হোসেন, চাঁদপুর পৌরসভার সাবেক কমিশনার ফরিদ উদ্দিন, হাসান আলী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মঞ্জিল হোসেন, ক্রীড়াবিদ ফারুক হোসেন।



 


আজকের পাঠকসংখ্যা
৯৮৩৯
পুরোন সংখ্যা