চাঁদপুর। মঙ্গলবার ১১ এপ্রিল ২০১৭। ২৮ চৈত্র ১৪২৩। ১৩ রজব ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩২- সূরা সেজদাহ 


৩০ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৭। যিনি তাঁহার প্রত্যেকটি সৃষ্টিকে সৃজন করিয়াছেন উত্তমরূপে এবং কর্দম হইতে মানব সৃষ্টির সূচনা করিয়াছেন।


৮। অতঃপর তিনি তাহার বংশ উৎপন্ন করেন তুচ্ছ তরল পদার্থের নির্যাস হইতে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

একজন বিজ্ঞ বন্ধুই হল জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ।                      -ইউরিপাইডস।



২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৩। স্মরণ কর সেই দিনের কথা, যেই দিন আমি সমবেত করিব প্রত্যেক সম্প্রদায় হইতে এক-একটি দলকে, যাহারা আমার নিদর্শনাবলী প্রত্যাখ্যান করিত আর উহাদিগকে সারিবদ্ধ করা হইবে।। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

বিভাগীয় কমিশনার রুহল আমীনকে
জেলা ক্রীড়া সংস্থার ফুলেল শুভেচ্ছা
ক্রীড়া প্রতিবেদক
১১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ রহুল আমিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কর্মকতাগণ। গত ২৮ মার্চ চাঁদপুর স্টেডিয়ামে বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শেষে ক্রীড়া সংস্থার কর্মকর্তারা বিভাগীয় কমিশনারকে এ ফুলেল শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়ে অংশ নেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সম্পাদক পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু,সদস্য আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির পাটওয়ারী,জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শিপ্রা দাস সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকতাগণ।

উল্লেখ্য, ২০১৫ সালে চট্টগ্রাম বিভাগের সাবেক বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ চাঁদপুর স্টেডিয়ামে চলমান প্রাইমারি স্কুল পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর অনুরোধক্রমে ঘোষণা দিয়েছিলেন যে অচিরেই চাঁদপুরে অনুষ্ঠিত হবে বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্ট। ঠিক ১বছর পর অবশ্য চাঁদপুরে প্রথমবারের মতো শুরু হলো ১১টি জেলা নিয়ে বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্ট। আর সেই টুর্নামেন্টের উদ্বোধন করলেন বর্তমান বিভাগীয় কমিশনার মোঃ রুহল আমিন।

আজকের পাঠকসংখ্যা
৫৭৮৬৩৬
পুরোন সংখ্যা