চাঁদপুর। মঙ্গলবার ১১ এপ্রিল ২০১৭। ২৮ চৈত্র ১৪২৩। ১৩ রজব ১৪৩৮
ckdf
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরসহ দেশের বেশ কিছু জেলায় আজ ঈদ পালিত হচ্ছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৮-সূরা ছোয়াদ

৮৮ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৮৪। আল্লাহ বললেন : তাই ঠিক, আর আমি সত্য বলছি-

৮৫। তোর দ্বারা আর তাদের মধ্যে যারা তোর পথ অনুসরণ করবে তাদের দ্বারা আমি জাহান্নাম পূর্ণ করব।

৮৬। বলুন, আমি তোমাদের কাছে কোন প্রতিদান চাই না আর আমি লৌকিকতাকারীও নই।

৮৭। এটা তো বিশ^বাসীর জন্যে এক উপদেশ মাত্র।

৮৮। তোমরা কিছু কাল পরে এর সংবাদ অবশ্যই জানতে পারবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


একজন বিজ্ঞ বন্ধুই হল জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ।                      -ইউরিপাইডস।



২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮৩। স্মরণ কর সেই দিনের কথা, যেই দিন আমি সমবেত করিব প্রত্যেক সম্প্রদায় হইতে এক-একটি দলকে, যাহারা আমার নিদর্শনাবলী প্রত্যাখ্যান করিত আর উহাদিগকে সারিবদ্ধ করা হইবে।। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

মহিলা ব্যাডমিন্টন টুর্নামেন্টটি.........
ক্রীড়া কণ্ঠ প্রতিবেদক
১১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


স্বাধীনতা দিবস উপলক্ষে চাঁদপুর ক্লাব মাঠে অনুষ্ঠিত হয় দু'দিন ব্যাপাী ব্যাডমিন্টন টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে ৪টি কলেজ অংশগ্রহণ করার কথা থাকলেও ৩টি কলেজ অংশ নিয়েছে। জেলা শহরের প্রাচীন একটি কলেজ পুরাণবাজার কলেজ থেকে কোন ব্যাডমিন্টন খেলোয়াড়কে মাঠে এসে দলের হয়ে অংশ নিতে দেখা যায়নি। সাধারণ ক্রীড়ামোদী দর্শকদের প্রশ্ন এটা কি কলেজের পক্ষ থেকে টুর্নামেন্টে অংশ না নেয়া,নাকি টুর্নামেন্ট কমিটির ব্যর্থতা যে ওই কলেজটিকে ম্যানেজ করতে না পারা। অবশ্য চাঁদপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে মহিলাদের ২ দিনব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্টর উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নেন সংসদ সদস্য ও জেলা প্রশাসকের সহধর্মিণী। এই টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি ও চাঁদপুর ৩ আসনের সাংসদ ডাঃ দীপু মনি। আর পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসকের সহধর্মিণী ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী আখতারী জামান। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যারা চ্যাম্পিয়ন ও রানার্স আপ হয়েছে তাদেরকে আয়োজকদের পক্ষ থেকে সামান্য উপহার দেয়া হয়েছে। অথচ খেলাধুলার জন্য সরকারের পক্ষ থেকে চাঁদপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থা প্রতিবছরই অনেক টাকা অনুদান পেয়ে থাকেন। আর ব্যাডমিন্টন টুর্নামেন্টটিতে যদি স্কুল পর্যায়ের খেলোয়াড়দেরকে সুযোগ দেয়া হতো তাহলে জেলা পর্যায়ে ভালো একটি টুর্নামেন্ট উপভোগ করতে পারতো ক্রীড়ামোদী দর্শকরা।



উল্লেখ্য, উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অধ্যাপিকা মাসুদা নুর খান। সাধারণ সম্পাদক শ্রিপা দাসের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, আইনজীবী সাইফুদ্দিন বাবু,সহকারী কমিশনার কানিজ ফাতেমা,উম্মে হাবিবা মীরা,চাঁদপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও মহিলা ক্রীড়া সংস্থার সদস্য শাহনাজ আলমগীর,আয়শা রহমান লিলি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ খোদেজা রহমান, যুগ্ম সম্পাদক আফরোজা রহমান, সদস্য ফেরদৌসি বেগম, রওশন আক্তার, রেনু বেগম, রওশনারাসহ মহিলা ক্রীড়া সংস্থার কর্মকতা, প্রশাসনিক কর্মকতা ও অতিথিবৃন্দ।



জেলা মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টন মাঠে অংশ নিয়েছিলো চাঁদপুর সরকারি কলেজ, মহিলা কলেজ ও বাবুরহাট স্কুল এন্ড কলেজের মহিলা শিক্ষার্থীরা।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৬৫৭৬৯
পুরোন সংখ্যা