চাঁদপুর। মঙ্গলবার ১১ জুলাই ২০১৭। ২৭ আষাঢ় ১৪২৪। ১৬ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮০। এবং যাহাদিগকে জ্ঞান দেওয়া হইয়াছিল তাহারা বলিল, ‘ধিক তোমাদিগকে! যাহারা ঈমান আনে ও সৎকর্ম করে তাহাদের জন্য আল্লাহর পুরস্কারই শ্রেষ্ঠ এবং ধৈর্যশীল ব্যতীত ইহা কেহ পাইবে না।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


ঘৃণার আয়ু লম্বা আর বিষাক্ত                                          


                                  -কৃষণ চন্দর।


 


যারা পয়গম্বরদের (নবীদের) কবর পূজা করে, তারা অভিশপ্ত হউক। 


 

ফটো গ্যালারি
আগস্টে শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট
চৌধুরী ইয়াসিন ইকরাম
১১ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুরে আগস্টের শেষ সপ্তাহের শুরু হচ্ছে ১৭ তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট। জেলা ক্রীড়া সংস্থার আয়োজনেই এ টুর্নামেন্টের আয়োজন করা হেেচ্ছ। এবারের টুর্নামেন্টে জেলার ৮ উপজেলাসহ জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ক্লাবগুলো এতে অংশগ্রহণ করবে। চলতি মাসের ২০ তারিখে ফুটবল উপ-কমিটির সভায় টুর্নামেন্টের বিষয়ে পুরোপুরি সিদ্বান্ত নেয়া হবে। গতবারের জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিলো ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ও রানার্সআপ হয়েছিলো চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা ।

এদিকে মাত্র শেষ হলো গত বছরের ক্রীড়া মাসের কার্যক্রম। জানা গেছে নতুন করে এবারের ক্রীড়া মাস শুরু হবে অক্টোবর থেকে। আর কয়েকদিন পর থেকে আবারো চাঁদপুরের ক্রীড়াঙ্গনে খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকবে ক্লাব কর্মকর্তা ও খেলোয়াড়গণ। বছরের শুরু থেকে খেলাধুলা জেলা ক্রীড়া সংস্থা আয়োজন করে থাকলেও বছরের জুন-জুলাই মাসে যেনো ক্রীড়া সংস্থার রুটিন কমে যায়। অর্থ বছরের সময়টা চাঁদপুরের ক্রীড়াঙ্গনটা অনেকটা ঝিমিয়ে পড়ে। তবে যদি আগস্টের ৩য় সপ্তাহ কিংবা ৪র্থ সপ্তাহে ১৭তম জেলা প্রশাসক কাপ ফুটবলের আয়োজন করা হয় তাহলে কুরবানীর ঈদের আগের সময়টা ক্রীড়াবিদরা ভালোভাবেই কাটাতে পারবে। জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে এবারের জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের জন্য জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত ক্লাবগুলোকে জানানো হয়েছে । তবে এর মধ্যে বেশ কয়েকটি ক্লাবই আর্থিক সংকটের কারণে না খেলারই আভাস দিয়েছে। আবার কয়েকটি ক্লাব খেলার জন্য মোটামুটি আগ্রহ প্রকাশ করেছে। চাঁদপুর স্টেডিয়ামে বেশ কয়েক বছর ধরে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট হচ্ছে উপজেলা ক্রীড়া সংস্থার দলগুলোকে নিয়ে। কিন্তু এবারই যদি ক্লাবগুলো অংশ নেয় তাহলে টুর্নামেন্টটি বেশ জমজমাট হবে ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সাথে এ বিষয়ে আলাপকালে তিনি জানান, ঈদের আগেই আয়োজন করা হবে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট। তবে ২০ তারিখে আমাদের সভা আছে ঐ সভার পর পুরোপুরি টুর্নামেন্টের বিষয় নিশ্চিত হওয়া যাবে। তবে স্থানীয় ক্লাবগুলো যদি টুর্নামেন্ট খেলতে চায় তাহলে উপজেলা দলগুলোকে সাথে নিয়েই টুর্নামেন্টর আয়োজন করা হবে ।

টুর্নামেন্ট উপলক্ষে স্থানীয় ফুটবলার ও বিভিন্ন ক্লাবের কর্মকর্তাদের সাথে আলাপকালে তারা জানায়, আমরা শুনছি যে, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুরু হবে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট। খেলোয়াড়রা আশা প্রকাশ করছেন যে দলগুলোতে যদি স্থানীয় খেলোয়াড়ের কোটা বাড়িয়ে দেয়া হয়, তাহলে স্থানীয় অনেক খেলোয়াড়রই খেলার সুযোগ পাবে। ক্লাবগুলো এ ক্ষেত্রে আবার ভিন্নমত পোষণ করছেন। তাদের দাবি টুর্নামেন্ট হবে সম্পূর্ণ নক আউট পদ্ধতিতে। এ ক্ষেত্রে যদি ঢাকার ফুটবলারদের কোটা বাড়িয়ে দেয়া হয় তবে মাঠে ভালো মানের দর্শক পাওয়া যাবে। এতে করে দু'দলের মধ্যে খেলার প্রতিযোগিতা থাকবে। সবদলই জয়ের ব্যাপারে ভালো মানের দল গঠন করে মাঠে নামবে। তবে স্থানীয় খেলোয়াড়দেরকে কোটা অনুযায়ী খেলার সুযোগ দিলে চলবে। তবে খেলোয়াড় ও ক্লাব কর্মকর্তা এবং উপজেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের বড় দাবি হচ্ছে যে, যদি টুর্নামেন্ট শুরু করা হয় তবে খেলার ফাইনাল তারিখ নির্ধারণ করেই যেনো খেলার আয়োজন করা হয়।

আজকের পাঠকসংখ্যা
১১১৯৮৮
পুরোন সংখ্যা