চাঁদপুর। মঙ্গলবার ১১ জুলাই ২০১৭। ২৭ আষাঢ় ১৪২৪। ১৬ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮০। এবং যাহাদিগকে জ্ঞান দেওয়া হইয়াছিল তাহারা বলিল, ‘ধিক তোমাদিগকে! যাহারা ঈমান আনে ও সৎকর্ম করে তাহাদের জন্য আল্লাহর পুরস্কারই শ্রেষ্ঠ এবং ধৈর্যশীল ব্যতীত ইহা কেহ পাইবে না।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


ঘৃণার আয়ু লম্বা আর বিষাক্ত                                          


                                  -কৃষণ চন্দর।


 


যারা পয়গম্বরদের (নবীদের) কবর পূজা করে, তারা অভিশপ্ত হউক। 


 

ফটো গ্যালারি
ক্রীড়া মাসের ১৪টি ইভেন্টে পুরস্কার বিজয়ী যারা
চৌধুরী ইয়াসিন ইকরাম
১১ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অবশেষে খেলা শুরু হওয়ার ৮ মাস পর অনুষ্ঠিত হলো ক্রীড়া মাসের পুরস্কার বিতরণ অনুষ্ঠান। গত রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ১৪টি ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। তবে দু-একটি ইভেন্টের খেলোয়াড় ও কর্মকতাদের উপস্থিত দেখা না গেলেও বেশ কয়েকটি ইভেন্টের পুরস্কার বিজয়ী ক্লাব কর্মকতা, ও খেলোয়াড়রা উপসিস্থিত থেকে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডলের কাছ থেকে এ পুরস্কারগুলো নেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছিরউদ্দিন আহম্মেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকতাগণ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু। এর মধ্যে কিছু পুরস্কার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে , কিছু পুরস্কার জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে এবং কয়েকটি ইভেন্টের পুরস্কার পরে দেয়া হবে বলে জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে।



ক্রীড়া মাসের ইভেন্টের পুরস্কার পেলেন যারা।



ফুটবলঃ চ্যাম্পিয়ন নাজির পাড়া ক্রীড়া চক্র ও রানার্স আপ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব।



ক্রিকেট ঃ ৫ম বঙ্গবন্ধু টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন প্রফেসর পাড়া ক্রীড়া চক্র ও রানার্স আপ চাঁদপুর ক্রিকেট একাডেমী।



জেলা বাস্কেটবল টুর্নামেন্টঃ চ্যাম্পিয়ন অলস্টার ক্লাব ও রানার্স আপ পূর্ব শ্রীরামদী ক্লাব পুরান বাজার।



জেলা কাবাডি টুর্নামেন্ট ঃ চ্যাম্পিয়ন চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা ও রানার্স আপ ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা।



জেলা ব্যাডমিন্টন টুর্নামেন্টঃ চ্যাম্পিয়ন অয়ন জুটি (আবাহনী ক্রীড়া চক্র) চাঁদপুর ও রানার্স আপ চাঁদপুর ক্রিকেট একাডেমীর তন্ময় জুটি। উন্মুক্ত (পুরুষ) একক ঃ- চ্যাম্পিয়ন মোহামেডান স্পোটিং ক্লাবের জিসান ও রানার্স আপ একই ক্লাবের মাসুদ। উন্মুক্ত (পুরুষ) দ্বৈত ঃ- চ্যাম্পিয়ন মোহামেডান স্পোটিং ক্লাবের মাসুদ জুটি ও রানার্স আপ গুয়াখোলা ক্রীড়া চক্রের তাইফ জুটি।



জেলা হ্যান্ডবল টুর্নামেন্ট ঃ (বালক বিভাগ) চ্যাম্পিয়ন পুরাণবাজার এম এইচ উচ্চ বিদ্যালয় ও রানার্স আপ বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ। (বালিকা বিভাগ) চ্যাম্পিয়ন হাফেজা মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয় পুরানবাজার চাঁদপুর ও রানার্স আপ বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ , বাবুরহাট।



লন টেনিস টুর্নামেন্ট ঃ (দ্বৈত) যুগ্ম চ্যাম্পিয়ন জেল সুপার মোঃ মাঈন উদ্দিন



 



ভুইয়া ও লায়ন বি এম হারুনুর রশিদ এবং নৌ পুলিশ সুপার সুব্রত কুমার হাওলাদার ও রোটারিয়ান শরীফ মোঃ আশ্রাফুল হক।



স্নুকার টুর্নামেন্ট ঃ- গ্রুপ এ চ্যাম্পিয়ন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল ও রানার্স আপ চাঁদপুর ক্লাবের সোহরাবউদ্দিন আহম্মেদ চঞ্চল। গ্রুপ বি চ্যাম্পিয়ন জেলা প্রশাসক চাঁদপুর ক্লাবের রোটারিয়ান শেখ মনির হোসেন বাবুল ও রানার্স আপ বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ছিদ্দিকুর রহমান।



দাবা প্রতিযোগিতা ঃ চ্যাম্পিয়ন চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি ও ডিবিসি টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি তালহা জুবায়ের এবং রানার্স আপ চাঁদপুর ফটো জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মদ আলমগীর হোসেন পাটওয়ারী।



ক্যারাম প্রতিযোগিতা ঃ চ্যাম্পিয়ন নতুনবাজার ক্রীড়া চক্রের শেখ তারেক আহম্মেদ নুপুর ও সেলিম আহম্মেদ টুমু জুটি এবং রানার্স আপ ভাই ভাই স্পোটিং ক্লাবের তাফাজ্জল হোসেন ও মোঃ হানিফ জুটি।



ক্যারাম প্রতিযোগিতা (অফিসার পর্যায়ে দ্বৈত) চ্যাম্পিয়ন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ আব্দুল হাই এবং রানার্স আপ আবু নাছের বাচ্চু পাটওয়ারী ও আখতারুজা্জামান বাবুল জুটি।



টেবিল টেনিস টুর্নামেন্ট ঃ (একক) চ্যাম্পিয়ন তালতলা স্পোটিং ক্লাবের চ্যাম্পিয়ন শেখ তারেক আহম্মেদ নুপুর ও রানার্স আপ একই ক্লাবের মাহাতাব রাসেল ভুইয়া। (দ্বৈত) চ্যাম্পিয়ন তালতলা স্পোটিং ক্লাবের নুপুর ও রাসেল জুটি এবং রানার্স আপ- গুয়াখোলা ক্রীড়া চক্রের শাহেদুল হক মোর্শেদ ও মানব জুটি।



জেলা ভলিবল টুর্নামেন্ট ঃ চ্যাম্পিয়ন বাবুরহাট এল আর বি ও রানার্স আপ চাঁদপুর সরকারি কলেজ চাঁদপুর।



অ্যাথলেটিঙ্ প্রতিযোগিতায় ঃ (বালক) বয়স ১০ থেকে ১২ ঃ- ৫০ মিটার দৌড় প্রথম হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোঃ জোবায়ের,২য় বিষ্ণুদী মাদ্রাসার তানজিল ,৩য় গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আঃ রহিম। (সাইক্লিং) প্রথম হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের সাজ্জাদুল ইসলাম, ২য় গনি আর্দশ উচ্চ বিদ্যালয়ে জোবায়ের ও ৩য় বিষ্ণুদী মাদ্রাসার তানজিল। (মিনি ম্যারাথন) বালকঃ- প্রথম পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের মোঃ জোবায়ের গাজী, ২য় ও ৩য় হাজীগঞ্জ মডেল কলেজের তোফায়েল মাল ও তানজিল ইসলাম। (বালিকা) প্রথম পুরস্কার হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের জান্নাতুল ফেরদৌস, ২য় পীর মহসিন পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের ফাতেমা আক্তার ও যুগ্মভাবে ৩য় তিনজন হলো হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষাথী আছমা আক্তার, মুনিরা আক্তার ও মুক্তা আক্তার। বালক ঃ- ১০০ মিটার দৌড়- প্রথম গনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের মোঃ মইনুল হাসান, ২য় ডি এন উচ্চ বিদ্যালয়ের সাকিল দেওয়ান, ৩য় হাসান আলী উচ্চ বিদ্যালয়ের আশ্রাফুল ইসলাম। ২০০ মিটার দৌড়- প্রথম গনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের মোঃ মইনুল হাসান, ২য় পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের জুবায়ের বেপারী, ৩য় বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের মোঃ ইমান গাজী। (দীর্ঘ লাফ) প্রথম ও ২য় গনি আর্দশ উচ্চ বিদ্যালয়ের মোঃ মইনুল হাসান ও মোঃ মইনুদ্দিন ৩য় বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের মোঃ ইমান গাজী। (উচ্চ লাফ) প্রথম মধুসূদন উচ্চ বিদ্যালয়ের হাবিব খান, ২য় আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের মোঃ ফয়সাল হোসেন , ৩য় হাসান আলী উচ্চ বিদ্যালয়ের মোঃ মইনুদ্দিন। শটপুট (গোলক) নিক্ষেপ প্রথম আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের মোঃ সাগর হোসেন, ২য় মধুসুধন উচ্চ বিদ্যালয়ের হাবিব খান ও ৩য় আলআমিন একাডেমীর তানজিল হোসেন। ডিসকাস থ্রো (চাকতি) নিক্ষেপ প্রথম আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের মোঃ সাগর হোসেন, ২য় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের মোঃ ইমাম গাজী ও ৩য় আল আমিন একাডেমীর তানজিল হোসেন। উচ্চ মাধ্যমিক পর্যায়েঃ- (বালক) ৪০০ মিটার দৌড় (বালক) প্রথম হাজীগঞ্জ মডেল কলেজের গাজী মোঃ শাহজালাল , ২য় ও ৩য় চাঁদপুর সরকারি কলেজের আহাম্মেদ হোসাইন ও মোঃ কাউসার গাজী। (১ হাজার ৫০০ মিটার দৌড়) প্রথম হাজীগঞ্জ মডেল কলেজের তানজীল হোসেন, ২য় ও ৩য় চাঁদপুর সরকারি কলেজের মোঃ সোহরাব হোসেন ও মোঃ সজীব গাজী। (দীর্ঘলাফ) প্রথম চাঁদপুর সরকারি কলেজের মোঃ সোহরাব হোসেন, ২য় হাজীগঞ্জ মডেল কলেজের গাজী মোঃ শাহজালাল,৩য় চাঁদপুর সরকারি কলেজের আহাম্মেদ হোসাইন। (উচ্চ লাফ) প্রথম হাজীগঞ্জ মডেল কলেজের মাহাবুব আলম,২য় ও ৩য় চাঁদপুর সরকারি কলেজের মোঃ সোহরাব হোসেন ও মোঃ কাউসার গাজী। শটপুট (গোলক) নিক্ষেপ প্রথম হাজীগঞ্জ মডেল কলেজের নাহিদ আল হাসান, ২য় ও ৩য় চাঁদপুর সরকারি কলেজের মোঃ সজীব গাজী ও আহাম্মেদ হোসাইন। ডিসকাস থ্রো (চাকতি) প্রথম হাজীগঞ্জ মডেল কলেজের সবুজ হোসেন, ২য় চাঁদপুর সরকারি কলেজের মোঃ কাউসার গাজী ও ৩য় হাজীগঞ্জ মডেল কলেজের নাহিদ আল হাসান।



মাধ্যমিক পর্যায়ে (বালিকা)- ১০০ মিটার দৌড় প্রথম আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের হীরা আক্তার, ২য় হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের জান্নাতুল ফেরদৌস , ৩য় পীর মহসিন পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের তানজিলা আক্তার। ২০০ মিটার দৌড়- প্রথম আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের হীরা আক্তার, ২য় হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের সাহিদা আক্তার ও ৩য় আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের ঝরনা আক্তার। (দীর্ঘলাফ) প্রথম মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের কাসপিয়া আক্তার, ২ য় হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের জান্নাতুল ফেরদৌস ও ৩য় আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের ঝরনা আক্তার। (উচ্চ লাফ) প্রথম হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের মুক্তা আক্তার, ২য় পীর মহসিন উচ্চ বিদ্যালয়ের ফাতেমা আক্তার ও ৩য় হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের সাহিদা আক্তার। শটপুট (গোলক) প্রথম মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়শা খানম, ২য় হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের হীরা আক্তার, ও ৩য় পীর মহসিন পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের সুমি আক্তার। ডিসকাস (চাকতি) প্রথম হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের হীরা আক্তার , ২য় আক্কাছ আলী উচ্চ বিদ্যালয়ের হীরা আক্তার ও ৩য় হাফেজ মাহমুদা পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের ফাতেমা আক্তার। (উচ্চ মাধ্যমিক পর্যায়ে) ১০০ মিটার দৌড় প্রথম চাঁদপুর সরকারি মহিলা কলেজের শাকেরা আহম্মেদ লামিয়া,২য় হাজীগঞ্জ মডেল কলেজের কান্তা রাণী দেবনাথ ও ৩য় চাঁদপুর সরকারি মহিলা কলেজের সালমা আক্তার। ৪০০ মিটার দৌড় প্রথম ,২য় ও ৩য় চাঁদপুর সরকারি মহিলা কলেজের সালাম আক্তার, লিজা আক্তার ও শাকেরা আহম্মেদ লামিয়া। (দীর্ঘলাফ) প্রথম ও ২য় হাজীগঞ্জ মডেল কলেজের সেলিনা আক্তার, মাহিনুর আক্তার ৩য় চাঁদপুর সরকারি মহিলা কলেজের লিজা আক্তার। (উচ্চ লাফ) প্রথম ও ২য় চাঁদপুর সরকারি মহিলা কলেজের শাকের আহম্মেদ লামিয়া ,সালমা আক্তার ও ৩য় হাজীগঞ্জ মডেল কলেজে মাহিনুর আক্তার। শটপুট (গোলক) প্রথম ও ২য় চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাথী আক্তার ও খালেদা আক্তার, ৩য় চাঁদপুর সরকারি কলেজের ফাতেমাতুজ জোহরা। ডিসকাস থ্রো (চাকতি) প্রথম, ২য় ও ৩য় হাজীগঞ্জ মডেল কলেজের মাহিনুর আক্তার, অাঁখি আক্তার ও সেলিনা আক্তার। অ্যাথলেট প্রতিযোগিতায় বালক বিভাগে দলগত চ্যাম্পিয়ন হয়েছে ৫১ পয়েন্ট নিয়ে হাজীগঞ্জ মডেল কলেজ ও ২য় ৪৭ পয়েন্ট নিয়ে চাঁদপুর সরকারি কলেজ। বালিকা বিভাগে দলগত চ্যাম্পিয়ন ৫০ পয়েন্ট নিয়ে পুরানবাজার হাফেজ মাহমুদা পৌর বালিকা বিদ্যালয়ও রানার আপ ৪৩ পয়েন্ট নিয়ে চাঁদপুর সরকারি মহিলা কলেজ।



সাঁতার প্রতিযোগিতা ঃ- ৫০ মিটার ফ্রিস্টাইল (মুক্ত সাতাঁর) ৮ থেকে ১২ বছরের বালক প্রথম পূর্ব শ্রীরামদী ক্লাবের মোঃ মেহেদী হাসান ,২য় মোহামেডান স্পোটিং ক্লাবের মোঃ শামিম মাঝি ,৩য় ডিএন হাই স্কুলের রায়হান। (বালিকা)- প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের রিয়া ইসলাম, ২য় আক্কাছ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিম আক্তার,৩য় তকবির স্মৃতি সুইমিং ক্লাবের মিম আক্তার। ১০০ মিটার ফ্রিস্টাইল (মুক্ত সাঁতার) ১৩ বছরের উধর্ে্ব বালক প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের মোঃ হাছানাত,২য় অরুন নন্দী সুইমিং ক্লাবের মোঃ আলআমিন,৩য় পূর্ব শ্রীরামদী ক্লাবের আঃ হান্নান। ৮ থেকে ১২ বছরের (বালিকা) প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের আফরোজা আক্তার , ২য় পূর্ব শ্রীরামদী ক্লাবের সীমা আক্তার, ৩য় অরুণ নন্দী সুইমিং ক্লাবের মুক্তা আক্তার। ৫০ মিটার (চিৎ সাতাঁর বালক) প্রথম পূর্ব শ্রীরামাদী ক্লাবের মোঃ মেহেদী হাছান,২য় মোহামেডান স্পোটিং ক্লাবের মোঃ শামিম মাঝি ,৩য় ডি এন হাই স্কুলের মিরাজ খান। ৫০ মিটার (ব্যাক স্ট্রোক) প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের রিয়া ইসলাম, ২য় আক্কাছ আলী সরকারি প্রাথমিকি বিদ্যালয়ের মিম আক্তার,৩য় তকবির স্মৃতি সুইমিং ক্লাবের মিম আক্তার। ১০০ মিটার ব্যাক স্ট্রোক ১৩ বছরের উর্দ্ধে বালক প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের মোঃ হাছানাত, ২য় অরুন নন্দী সুইমিং ক্লাবের মেহেদী হাছান, ৩য় পূর্ব শ্রীরামাদী ক্লাবের মানিক গাজী। (বালিকা) প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের রুমা আক্তার, ২য় অরুন নন্দী সুইমিং ক্লাবের জান্নাতুল ফেরদৌস,৩য় চাঁদপুর সুইমিং ক্লাবের বিলকিস আক্তার। ৫০ মিটার ব্রেস্ট স্ট্রোক (বুক সাতার) ৮ থেকে ১২ বছরের বালক প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের মোঃ মানিক, ২য় ডিএন হাইস্কুলের মিরাজ খান, ৩য় অরুণ নন্দী সুইমিং ক্লাবের সবুজ। ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোক (বুক সাঁতার) ৩ বছরের উধর্ে্ব বালক প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের নুরুল ইসলাম,২য় অরুণ নন্দী সুইমিং ক্লাবের মাইনুদ্দিন , ৩য় পূর্ব শ্রীরামাদী ক্লাবের হাবিবুর রহমান। ১০০ মিটার ব্রেস্ট স্ট্রোক (বুক সাতার) ১৩ বছরের উর্দ্ধে বালিকা প্রথম পূর্ব শ্রীরামদী ক্লাবের সীমা, ২য় অরুণ নন্দী সুইমিং ক্লাবের রেখা। ৫০ মিটার বাটারফ্লাই (প্রজাপতি সাঁতার) ৮ থেকে ১২ বছরের বালক প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের মোঃ মানিক,২য় চাঁদপুর সুইমিং ক্লাবের মোঃ সুজন, ৩য় অরুণ নন্দী সুইমিং ক্লাবের মোঃ সিয়াম। ১০০ মিটার বাটার ফ্লাই (প্রজাপতি সাঁতার) ১৩ বছরের উধর্ে্ব বালক প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের নুরুল ইসলাম, ২য় অরুন নন্দী সুইমিং ক্লাবের আলআমিন, ৩য় অরুণ নন্দী সুইমিং ক্লাবের মোঃ হোসেন, (বালিকা) প্রথম মোহামেডান স্পোটিং ক্লাবের আফরোজা, ২য় অরুন নন্দী সুইমিং ক্লাবের জান্নাতুল ফেরদৌস, ৩য় মোহামেডান স্পোটিং ক্লাবের রুমা আক্তার। ২০০ মিটার ইন্ডিভিজুয়া্যাল-১৩ বছরের উধর্ে্ব বালক উন্মুক্ত-প্রথম ও ২য় মোহামেডান স্পোটিং ক্লাবের নুরুল ইসলাম, হাছানাত ও ৩য় পূর্ব শ্রীরামদী ক্লাবের হাবিবুর রহমান।



পয়েন্ট বিবেচনায় প্রথম মোহামেডান স্পোটিং ক্লাব, ২য় অরুণ নন্দী সুইমিং ক্লাব ও ৩য় পূর্ব শ্রীরামদী ক্লাব।



 


আজকের পাঠকসংখ্যা
১১২৫৪৪
পুরোন সংখ্যা