চাঁদপুর। মঙ্গলবার ১১ জুলাই ২০১৭। ২৭ আষাঢ় ১৪২৪। ১৬ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮০। এবং যাহাদিগকে জ্ঞান দেওয়া হইয়াছিল তাহারা বলিল, ‘ধিক তোমাদিগকে! যাহারা ঈমান আনে ও সৎকর্ম করে তাহাদের জন্য আল্লাহর পুরস্কারই শ্রেষ্ঠ এবং ধৈর্যশীল ব্যতীত ইহা কেহ পাইবে না।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


ঘৃণার আয়ু লম্বা আর বিষাক্ত                                          


                                  -কৃষণ চন্দর।


 


যারা পয়গম্বরদের (নবীদের) কবর পূজা করে, তারা অভিশপ্ত হউক। 


 

ফটো গ্যালারি
চাঁদপুর বাস্কেটবল একাডেমীর প্রীতি ম্যাচ ও পুনর্মিলনী
ক্রীড়া প্রতিবেদক
১১ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের সাবেক ও বর্তমান বাস্কেটবল খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হয়েছে প্রীতি ম্যাচ ও ঈদ পুনর্মিলনী। ঈদের পরের দিন আউটার স্টেডিয়াম সংলগ্ন বাস্কেটবল মাঠে এ ম্যাচের আয়োজন করা হয়। প্রীতি ম্যাচে প্রবীণ-নবীন বাস্কেটবল খেলোয়াড়দের খেলা দেখার দেখার জন্যে মাঠে অনেক দর্শকদের দেখা যায়। দু'দলেরই খেলোয়াড়রা তাদের খেলা নৈপূণ্য প্রদর্শন করেন। প্রীতি ম্যাচের উদ্বোধন করেন চাঁদপুর বাস্কেটবল একাডেমীর সভাপতি ও সাবেক বাস্কেটবল খেলোয়াড় মনোয়ার হোসেন চৌধুরী।



একাডেমীর সাধারণ সম্পাদক ও বাস্কেটবল খেলোয়াড় নুরুল আমিন খান আকাশের পরিচালনায় উপস্থিত ছিলেন উপদেষ্টা মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী ,সাবেক বাস্কেটবল খেলোয়াড় ও লায়ন্স ক্লাব অব চাঁদপুর রূপালীর সাবেক সভাপতি লায়ন মাহমুদুল হাসান খান বিপু, সাবেক বাস্কেটবল খেলোয়াড় খোরশেদ আলম ভুইয়া, আঃ আজিজ, নুরুল ইসলাম, নিজাম আহমেদ, বিল্লাল হোসেন, রতন সাহা, হুমায়ন কবির , হারুন, শামিম ফারুকী, অমিয় রায় ঝন্টু, নজরুল ইসলাম, অ্যাডঃ জাহাঙ্গীর খান , আ্যাডঃ হারুনুর রশিদ সহ অন্যান্য অতিথিবৃন্দ।



প্রীতি ম্যাচে অংশগ্রহণকারী খেলোয়াড়রা হলোঃ- মাহমুদুল হাসান খান বিপু, নুরুল আমিন খান আকাশ, এম এইচ শাকিল, রনি রায়, জুয়েল হাসান, আকরামুল হাসান ঐশি, নেওয়াজ জীবন, ইশতিয়াক খন্দকার, জাহিদ, রাহাত, সিয়াম, ফাহাদ, আরমান, ওয়াকিল, মাহিন, ওহি, তাকি, রাাকিব, অর্ণব, আকিল, জ্যোতি, রাহিম, হৃদয়, শান্ত, জাহিন, সাকিব, সাহেদ, রফি, সজিব, সাকিব ও সোহান ।



পুনর্মিলনী অনুষ্ঠানে সাবেক ও বর্তমান বাস্কেটবল খেলোয়াড়রা জেলা ক্রীঢ়া সংস্থা ও জেলার ক্রীড়ামোদীদের কাছে দাবি করছেন যে চাঁদপুরের ঐতিহ্যবাহী বাস্কেট খেলাটি ধরে রাখতে হবে । চাঁদপুরের জেলা ক্রীড়া সংস্থা থেকে যে মাঠটি করা হয়েছে সেই মাঠটি যেনো ক্রীড়া সংস্থা ঠিকমতো তত্ত্বাবধানে রাখেন। বাস্কেটবল খেলোয়াড়দের দাবি এ জেলাতে খেলাটি বাঁচিয়ে রাখতে হলে মাঠটিকে বাঁচিয়ে রাখতে হবে। এছাড়া খেলোয়াড় তৈরি করার জন্য সবসময়ই জেলা ক্রীড়া সংস্থার থেকে টুর্নামেন্ট ও নিয়মিত ক্যাম্পিংয়ের ব্যাবস্থা করতে হবে। চাঁদপুরের বিভিন্ন স্কুল কলেজের ছাত্ররা বাস্কেটবল খেলতে এখন অনেক আগ্রহী। বাস্কেটবল খেলার ক্ষেত্রে জেলা ক্রীড়া সংস্থার সকল ধরনের সহযোগিতা কামনা করছি।



 


আজকের পাঠকসংখ্যা
৬০৮৩৮৩
পুরোন সংখ্যা