চাঁদপুর। মঙ্গলবার ১১ জুলাই ২০১৭। ২৭ আষাঢ় ১৪২৪। ১৬ শাওয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৮০। এবং যাহাদিগকে জ্ঞান দেওয়া হইয়াছিল তাহারা বলিল, ‘ধিক তোমাদিগকে! যাহারা ঈমান আনে ও সৎকর্ম করে তাহাদের জন্য আল্লাহর পুরস্কারই শ্রেষ্ঠ এবং ধৈর্যশীল ব্যতীত ইহা কেহ পাইবে না।  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


ঘৃণার আয়ু লম্বা আর বিষাক্ত                                          


                                  -কৃষণ চন্দর।


 


যারা পয়গম্বরদের (নবীদের) কবর পূজা করে, তারা অভিশপ্ত হউক। 


 

ফটো গ্যালারি
জেলা অ্যাথলেটিক্স চ্যাম্পিয়ন হাজীগঞ্জ মডেল কলেজ
চৌধুরী ইয়াসিন ইকরাম
১১ জুলাই, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গুণগত শিক্ষার প্রতিশ্রুতিতে প্রতিষ্ঠিত জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাজীগঞ্জ মডেল কলেজ পাঠ্যক্রমিক শিক্ষার পাশাপাশি সহ-পাঠ্যক্রমিক কার্যক্রমেও ধারাবাহিকভাবে সাফল্যের পরিচয় দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত 'ক্রীড়া মাস-২০১৬' এ হাজীগঞ্জ মডেল কলেজ অ্যাথলেটিঙ্ েজেলায় চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখায়। গত ৯ জুলাই সকাল ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের সভা কক্ষে 'ক্রীড়া মাস-২০১৬' এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আব্দুস সবুর ম-ল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ও বিভিন্ন কলেজের অধ্যক্ষ উপস্থিত ছিলেন।



২০১৬ সালের পুরো ডিসেম্বর মাস জুড়ে আয়োজিত বিভিন্ন ইভেন্টে হাজীগঞ্জ মডেল কলেজের শিক্ষার্থীরা সর্বোচ্চ সংখ্যক পয়েন্ট অর্জন করে জেলার অন্যসব প্রতিষ্ঠানকে পেছনে পেলে এ গৌরব অর্জন করতে সক্ষম হয়। অনুষ্ঠানে সম্মানিত অতিথিদের কাছ থেকে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করেন হাজীগঞ্জ মডেল কলেজের ক্রীড়া শিক্ষক ও চাঁদপুর জেলা রোভার সম্পাদক মোঃ নজরুল ইসলাম ও বিজয়ী শিক্ষার্থীরা।



বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষাথীরা হলেন : তোফায়েল মাল (মিনি ম্যরাথন, ২য়), তানজিল ইসলাম (মিনি ম্যারাথন, ৩য়), গাজী মোঃ শাহজালাল (৪০০মি. দৌড়, ১ম), তানজীল হোসেন (১৫০০মি. দৌড়, ১ম), গাজী মোঃ শাহজালাল (দীর্ঘ লাফ, ২য়), মাহবুব আলম (উচ্চ লাফ, ১ম), নাহিদ আল হাসান (গোলক নিক্ষেপ, ১ম), সবুজ হোসেন (চাকতি নিক্ষেপ, ১ম), নাহিদ আল হাসান (চাকতি নিক্ষেপ, ৩য়), কান্তা রাণী দেবনাথ (১০০মি দৌড়, ২য়), সেলিনা আক্তার (দীর্ঘ লাফ, ১ম), মাহিনুর আক্তার (দীর্ঘ লাফ, ২য়), মাহিনুর আক্তার (চাকতি নিক্ষেপ, ১ম), অাঁখি আক্তার (চাকতি নিক্ষেপ, ২য়), সেলিনা আক্তার (চাকতি নিক্ষেপ, ৩য়), মাহিনুর আক্তার (উচ্চ লাফ, ৩য়)।



 


আজকের পাঠকসংখ্যা
১১১৩৪৫
পুরোন সংখ্যা