চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


চট্টগ্রামে বয়সভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট
চাঁদপুর জেলা দল ৪টি খেলার মধ্যে জয় পেয়েছে মাত্র ২টিতে
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে চট্টগ্রাম মহিলা কমপ্লেঙ্ স্টেডিয়ামে শুরু হয়েছে অনূর্ধ্ব-১৮ বয়সভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭-১৮। এ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের খেলাগুলো হয়েছে ডাবল পদ্ধতিতে। এ টুর্নামেন্টে চাঁদপুর জেলা দল ৪টি ম্যাচে অংশ নিয়ে ২টিতে জয় পেয়েছে এবং ২টিতে হেরেছে। চাঁদপুর জেলা দল এই টুর্নামেন্টে কঙ্বাজার ও বান্দরবান জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দলের সাথে ৪টি ম্যাচে অংশ নেয়। চাঁদপুর শুধুমাত্র বান্দরবান জেলা দলের সাথেই ২টি ম্যাচ জয় পেলেও কঙ্বাজারের সাথে ২টি ম্যাচেই হেরে যায়।

গতকাল সোমবার টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে চাঁদপুর জেলা দল ৪ উইকেটে হেরে যায় কঙ্বাজার জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দলের সাথে। শেষ ম্যাচে চাঁদপুর টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ১ম ৭৫ রান করে। দলের পক্ষে ব্যাট হাতে আলাউদ্দিন সর্বোচ্চ ৪১ রান করে। কঙ্বাজার ১শ' ৭৬ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে ৪৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১শ' ৭৬ রান করে। চাঁদপুর জেলা দল ৪ উইকেটে হেরে যায়।

বয়সভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টে চাঁদপুর জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দল প্রথম ম্যাচে অংশ নিয়ে বান্দরবান জেলাকে ৯৯ রানে হারিয়েছে। গত ৭ নভেম্বর মঙ্গলবার চাঁদপুর জেলা ক্রিকেট দল প্রথম ম্যাচে অংশ নেয় বান্দরবান জেলার অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দলের সাথে। টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চাঁদপুর। তারা ৪৬ ওভারে সবক'টি উইকেট হারিয়ে ১শ' ৭৯ রান করে। চাঁদপুরের পক্ষে ব্যাট হাতে মোরসালিন ৫২, সাকিব ৪০, অনিক হোসেন রকি ২০ ও ফাতিন নেহাল ফাহিম ১৭ রান করে।

বান্দরবান জেলা ১শ' ৮০ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে ২৬ ওভার ৫ বলে সব ক'টি উইকেট হারিয়ে ৮০ রান করে। বল হাতে চাঁদপুরের পক্ষে পেস বোলার জাবির ৫ ও বাহাতি বোলার সাকিব ৪টি করে উইকেট নেন। চাঁদপুর দল ৯৯ রানে জয়লাভ করে।

চাঁদপুর জেলা ক্রিকেট দল ৯ নভেম্বর বৃহস্পতিবার ২য় ম্যাচে অংশ নেয় কঙ্বাজার জেলা অনূর্ধ্ব-১৮ ক্রিকেট দলের সাথে। কঙ্বাজার প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১শ' ৫২ রান করে। চাঁদপুর ১শ' ৫৩ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে ৪৮ ওভারে সবক'টি উইকেট হারিয়ে ১শ' ৩৩ রান করে। চাঁদপুর ওই ম্যাচে কঙ্বাজারের সাথে ১৯ রানে হেরে যায়।

চাঁদপুর জেলা ক্রিকেট দল ১১ নভেম্বর শনিবার ৩য় ম্যাচে অংশ নেয় বান্দরবান জেলা ক্রিকেট দলের সাথে। ওই ম্যাচে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চাঁদপুর। তারা নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ২শ' ২২ রান করে। বয়সভিত্তিক ক্রিকেটে চট্টগ্রাম বিভাগে এটাই ছিলো সেরা স্কোর। ওই দিন দলের পক্ষে ব্যাট হাতে রকি ৪১, জুনায়েদ ৩৪, ফাহিম ৩২ রান করে। বান্দরবান জেলা ২শ' ২৩ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে সবক'টি উইকেট হারিয়ে ১শ' ৯৩ রান করে। চাঁদপুরের পক্ষে বল হাতে বামহাতি বোলার সাকিব ৪ উইকেট নেন।

চাঁদপুর জেলা ক্রিকেট দলের খেলোয়াড় ও কর্মকর্তাগণ হলেন : মোঃ রাকিবুল হাসান, জাবির আহম্মেদ, ইমান আলী সরকার, জুনায়েদ আহমেদ, সবুজ গাজী, মোরসালিন খান, মেহেদী হাসান রাহাত, মিনহাজুল ইসলাম, সাকিব হোসেন, রুদ্র চন্দ্র দাস, রাজু আহমেদ, ফয়েজ আহম্মেদ, আল রাহাত সাকিব, আলাউদ্দিন খান, ইউছুফ আহমেদ, ফাতিন নেহাল ফাহিম। কোচ সোলেয়মান হোসেন রাজিব ও টিম ম্যানেজার বিশ্বজিত কর রানা।

আজকের পাঠকসংখ্যা
৫২৩২১১
পুরোন সংখ্যা