চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • ২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় চাঁদপুর মহাস্মশানে অন্তেস্টিক্রিয়া সম্পন্ন হবে || চাঁদপুর অযাচক আশ্রমের অধ্যক্ষ সুখরঞ্জন ব্রহ্মচারী আজ বিকেল সাড়ে ৫টায় ঢাকার বারডেমে লাইফ সপোর্টে থাকা অবস্থায় পরলোক গমন করেছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


ফটো গ্যালারি
আইজিপিকে জেলা ক্রীড়া সংস্থার ফুলেল শুভেচ্ছা
ক্রীড়া প্রতিবেদক
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ পুলিশের মহাপরির্দশক (আইজিপিকে) একেএম শহীদুল হককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।



গত ১০ নভেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর পুলিশ লাইন্স মাঠে পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে নেতৃবৃন্দ আইজিপিকে এ শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময়ে অংশ নেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার শামসুন্নাহার, সহ-সভাপতি ও চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, সহ-সভাপতি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, কোষাধ্যক্ষ ও চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুভাষ চন্দ্র রায়, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য ও নাজিরপাড়া ক্রীড়া চক্রের সভাপতি আলহাজ্ব ওমর পাটওয়ারী, সাবেক অ্যাথলেট ও জাতীয় অ্যাথলেটিঙ্ ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল কালাম, সাবেক ফুটবলারসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ।



এ সময় নেতৃবৃন্দ জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন বিষয় নিয়ে আইজিপির সাথে মতবিনিময় করেন।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৬০৫৩
পুরোন সংখ্যা