চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


ফটো গ্যালারি
অ্যাথলেট শরীর গঠনের বড় সহায়ক
তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী
ক্রীড়া প্রতিবেদক
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


খেলাধুলা শরীর ও মনকে সবসময়ই উজ্জীবিত রাখে। নিয়মিত খেলাধুলার আয়োজন করা হলে নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি হয়। ক্লাবগুলো টুর্নামেন্টগুলোতে অংশ নিলে খেলোয়াড়রা খেলার প্রতি অনেক আগ্রহী হয়ে উঠে। অন্যান্য খেলার তুলনায় অ্যাথলেট হচ্ছে যে কোনো খেলার মূল শক্তি। অ্যাথলেট শরীর গঠনের বড় সহায়ক হিসেবে কাজ করে। ক্রীড়াকন্ঠের প্রতিবেদকের সাথে আলাপকালে এ কথাগুলো বলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার অ্যাথলেটিঙ্ উপ-কমিটির সভাপতি ও নতুনবাজার ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী।



তিনি বলেন, চাঁদপুরে ক্রীড়া মাস আয়োজন করার কারণে জেলা ও উপজেলার ক্লাবগুলোসহ বিভিন্ন ইভেন্টের খেলোয়াড়রা খেলার সুযোগ পাচ্ছেন। আমরা জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডলের নেতৃত্বে ক্রীড়া মাসের কার্যক্রম চালিয়ে আসছি। বর্তমান সরকার জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা খেলাধুলার ব্যাপারে অনেক আন্তরিক। এ খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও বাল্য বিয়েসহ অনেক কিছুই দূর হবে।



আমি অ্যাথলেটিঙ্ কমিটির সভাপতি হিসেবে বলতে চাই এ খেলার জন্যে স্কুল ও কলেজ এবং মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণের সুযোগ রয়েছে। এ খেলার মাধ্যমে একজন ক্রীড়াবিদ তাঁর খেলার প্রতি মনোযোগী হয়ে পড়ে। শরীর গঠনসহ খেলা দেখানোর সহায়ক হিসেবে কাজ করে। খেলোয়াড়দের খেলার ক্ষেত্রে যেনো সকলের সহযোগিতা পাই এজন্যে সকল ক্রীড়া সংগঠকদের সহযোগিতা কামনা করি।



 


আজকের পাঠকসংখ্যা
৭৩৪৩৬৭
পুরোন সংখ্যা