চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


অ্যাথলেট হচ্ছে মাদার গেইম
আবুল কালাম
১৪ নভেম্বর, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অ্যাথলেট হচ্ছে মাদার গেইম। এই খেলা থেকেই সকল খেলার উৎপত্তি হয়। খেলাটি সবার উধর্ে্ব একটি ইভেন্ট। এই খেলাটির মধ্যে খেলোয়াড়রাদের বডি ফিটনেস ও শারীরিক অবস্থা ভালো রাখে। এই গেইমের খেলোয়াড়দেরকে সবসময়ই অনুশীলন চালিয়ে যেতে হবে। ক্রীড়াকণ্ঠের প্রতিবেদকের সাথে আলাপকালে সাবেক ক্রীড়াবিদ ও জাতীয় অ্যাথলেটিঙ্ পরিষদের কার্যনিবাহী কমিটির সদস্য এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার অ্যাথলেট উপ-কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম একথা বলেন।



অ্যাথলেট হচ্ছে আমাদের ঐতিহ্যবাহী খেলা। এ খেলাটি আগে অনেক জনপ্রিয় ছিলো। আমরা আমাদের সেই হারানো ঐতিহ্য ধরে রাখতে চাই। আমি চাঁদপুরের ছেলে হিসেবে একজন অ্যাথলেট হিসেবে অনেক টুর্নামেন্টে অংশ নিয়েছি। আর এ খেলাটির সাথে জড়িত থাকার কারণে চাঁদপুরের ছেলে হিসেবে জাতীয় অ্যাথলেটিঙ্ ফেডারেশনের সাথে জড়িত হতে পেরেছি। আমরা চাঁদপুরে অনুষ্ঠিত ক্রীড়া মাসের এ ইভেন্টটি ভালো একটি দিনে আয়োজন করবো। আমরা ক্রীড়া মাসে এ ইভেন্টটি রাখার জন্যে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুকে কৃতজ্ঞতা জানাই।



আমি আশা করবো, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে চাঁদপুর স্টেডিয়ামের এ ইভেন্টটিতে জেলা ও উপজেলার স্কুল, কলেজের এবং মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ যেনো নেয়। খেলোয়াড়দের খেলার ক্ষেত্রে যেনো সকলের সহযোগিতা পাই এজন্যে ক্রীড়া সংগঠকদের সহযোগিতা কামনা করি।



 


আজকের পাঠকসংখ্যা
৫২৩৮০৬
পুরোন সংখ্যা