চাঁদপুর। বৃহস্পতিবার ৪ জানুয়ারি ২০১৮। ২১ পৌষ ১৪২৪। ১৬ রবিউস সানি ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব


৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫৬। আল্লাহ ও তাঁর ফেরেশতাগণ নবীর প্রতি রহমত প্রেরণ করেন। হে মুমনিগণ! তোমরা নবীর জন্যে রহমতের তরে দোয়া কর এবং তাঁর প্রতি সালাম প্রেরণ কর।


৫৭। যারা আল্লাহ ও তাঁর রসূলকে কষ্ট দেয়, আল্লাহ তাদের প্রতি ইহকালে ও পরকালে অভিসম্পাত করেন এবং তাদের জন্যে প্রস্তুত রেখেছেন অবমাননাকর শাস্তি।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সব কিছুরই বৃদ্ধি পাওয়ার একটা সময় আছে।


-বায়রন।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


ফটো গ্যালারি
চাঁদপুর স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৪ বয়সভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
চৌধুরী ইয়াসিন ইকরাম
০৪ জানুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনূর্ধ্ব ১৪ বয়সভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১টায় টুর্নামেন্টের উদ্বোধন করেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান।



উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশে ক্রিকেটের অনেক জনপ্রিয়তা রয়েছে। যারা এখন জাতীয় দলে খেলছেন, তারা তোমাদের মত প্রত্যন্ত অঞ্চল থেকে উঠে এসেছেন। তাদের চিন্তা-ধারা ছিলো দেশের জন্য কিছু করবেন। এখন তারা সেই ধারাবাহিকতায় জাতীয় দলে সুনামের সাথে খেলছেন। আমি আশা করি তোমাদের মধ্য থেকেও জাতীয় দলের খেলোয়াড় বেরিয়ে আসবে। তোমরা সুন্দর খেলা উপহার দিবে বলে আমি মনে করি। জেলা প্রশাসনের পক্ষ থেকে যে কোনো ধরনের সহযোগিতার প্রয়োজন হলে আমরা তা করবো।



বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় এবং চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অরুণ নন্দী সুইমিংপুলের সাঁতার প্রশিক্ষক মুক্তিযোদ্ধা সানাউল্লাহ খান, ক্রিকেট প্রশিক্ষক শামীম ফারুকী ও কাবাডি প্রশিক্ষক সোহেল।



প্রথম দিনে চাঁদপুর স্টেডিয়ামে এ গ্রুপের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে ফেনী ও নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থা।



 


আজকের পাঠকসংখ্যা
৪৬৫৩১৭
পুরোন সংখ্যা