চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
১৬ ফেব্রুয়ারি ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ
ক্রীড়া প্রতিবেদক
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ১৬ ফেব্রুয়ারি থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হবে ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হবে। ওই টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করবে নতুনবাজার ক্রীড়া চক্র ও বিষ্ণুদী ক্লাব।



জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩য় ক্রীড়া মাসের ফুটবলের এ টুর্নামেন্টে অংশ নিয়েছে দুটি গ্রুপে ৬টি দল। 'ক' গ্রুপে রয়েছে বিষ্ণুদী ক্লাব, আবাহনী ক্রীড়া চক্র ও নতুনবাজার ক্রীড়া চক্র এবং 'খ' গ্রুপে রয়েছে পূর্ব শ্রীরামদী ক্লাব, ভাই ভাই স্পোর্টিং ক্লাব ও নিতাইগঞ্জ ক্রীড়া চক্র।



জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, এবারের টুর্নামেন্টের প্রতিটি খেলাই হবে নক আউট পদ্ধতিতে। টুর্নামেন্টের ২য় ম্যাচে ১৭ ফেব্রুয়ারি অংশ নেবে নিতাইগঞ্জ ক্রীড়া চক্র বনাম ভাই ভাই স্পোর্টিং ক্লাব। ৩য় ম্যাচে অংশ নেবে আবাহনী ক্রীড়া চক্র বনাম উদ্বোধনী ম্যাচে যে দল জয়লাভ করবে সে দল। ১৯ ফেব্রুয়ারি টুর্নামেন্টের সেমি-ফাইনালে খেলবে পূর্ব শ্রীরামদী ক্লাব ও ১৭ তারিখের ম্যাচে জয়লাভকারী দলের সাথে। এবারের টুর্নামেন্টে ফাইনালে খেলবে পুরানবাজারের একটি ক্লাব ও নতুনবাজারের একটি ক্লাব। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও ফুটবল উপ-কমিটির সম্পাদক সাহির হোসেন পাটওয়ারীর সাথে আলাপকালে তাঁরা জানান, এর আগেই ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু খেলোয়াড়দের অনেকেই এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়ায় তাদের আবেদনের প্রেক্ষিতে খেলা পেছানো হয়েছে । আশা করি এবার যথাসময়ে আমরা খেলা শুরু করতে পারবো।



 


আজকের পাঠকসংখ্যা
৭৬৬৪৭৫
পুরোন সংখ্যা