চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের হয়ে খেলছেন চাঁদপুরের ৩ ক্রিকেটার
ক্রীড়া প্রতিবেদক
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের পক্ষে রাজশাহীতে বিভাগীয় ক্রিকেটে অংশ নিয়েছেন চাঁদপুরের ৩ খুদে ক্রিকেটার। এরা হলো সাইদ, ফয়সাল খান মাহফুজ ও মেহেদী হাসান। তারা ইতঃমধ্যে চট্টগ্রাম বিভাগের হয়ে রাজশাহীতে বেশ ক'টি ৩দিনের ম্যাচে অংশ নিয়েছেন। চট্টগ্রাম বিভাগের হয়ে তারা রাজশাহীতে খেলবেন রংপুর, খুলনা, বিকেএসপি ও ঢাকা দক্ষিণ দলের বিপক্ষে।



চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার বাছাইকৃত অনূর্ধ্ব-১৪ ক্রিকেটারদের বাছাই করে বিভাগীয় দল গঠন করা হয়েছে। দলের ক্রিকেটাররা হলো : সাজ্জাদ, শোয়েব, সাইদ, মাহফুজ, মেহেদী হাসান, জয়সিনা, আতিকুর রহমান, আব্দুল্লাহ হানিফ, আনোয়ারুল আজিজ, ফাহাত বিন, মাকসুদুর রহমান, শামছুল ইসলাম, শরীফ আহম্মেদ ও সাইয়ান হাসান। দলে কোচের দায়িত্ব পালন করছেন শামিম ফারুকী।



চট্টগ্রাম বিভাগে সুযোগ পাওয়া ক্রিকেটার সাইদ পড়াশোনা করছেন গণি স্কুলের নবম শ্রেণীতে। তার বাবার নাম সেলিম। সাইদ বসবাস করেন শহরের প্রফেসর পাড়া এলাকায়।



ক্রিকেটার ফয়সাল খান মাহফুজ পড়াশোনা করেন হাসান আলী সরকারী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে। তার বাবা হলেন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোস্তফা কামাল খান। তারা বসবাস করেন শহরের তালতলা এলাকায়।



ক্রিকেটার মেহেদী হাসান পড়াশোনা করছেন আল-আমিন একাডেমির নবম শ্রেণীতে। তার বাবার নাম আবু আহমেদ। তারা বসবাস করেন শহরের স্বর্ণখোলা এলাকায়।



চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট কোচ শামিম আক্তার ফারুকীর সাথে আলাপকালে তিনি জানান, চট্টগ্রাম বিভাগের হয়ে চাঁদপুরের ক্রিকেটাররা ভালোই খেলছে। ওরা ২ দিনের ও ৩ দিনের ম্যাচে অংশ নিচ্ছে। দলের সকলের সাথে সকল ক্রিকেটারই একসাথে থেকে খেলাধুলা করে যাচ্ছে। আমাদের চট্টগ্রাম দলের সকল খেলোয়াড়ই খুবই ভালো খেলা উপহার দিচ্ছেন। এই সমস্ত খেলায় অংশ নিতে পেরে তাদের মধ্যে আত্মবিশ্বাস বেড়ে গেছে।



 


আজকের পাঠকসংখ্যা
১১০৯৭২
পুরোন সংখ্যা