চাঁদপুর । বুধবার ১১ জুলাই ২০১৮ । ২৭ আষাঢ় ১৪২৫ । ২৬ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৯। বলুন, হে আমার কওম, তোমরা তোমাদের জায়গায় কাজ কর, আমিও কাজ করছি। সত্ত্বরই জানতে পারবে।

৪০। কার কাছে অবমাননাকর আজাব এবং চিরস্থায়ী শাস্তি নেমে আসে।

৪১। আমি আপনার প্রতি সত্য ধর্মসহ কিতাব নাজিল করেছি মানুষের কল্যাণকল্পে। অতঃপর যে সৎপথে আসে, সে নিজের কল্যাণের জন্যেই আসে, আর যে পথভ্রষ্ট হয় আপনি তাদের জন্যে দায়ী নন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাজনীতি সবচেয়ে বড় জুয়া খেলা।

-ডিজরেইলি।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।



                         


ফটো গ্যালারি
নেইমার ফাউলকে অতিরঞ্জিত করে
১১ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফাউলের শিকার হলে নেইমার মাঝে মধ্যে বেশি অভিনয় করে বলে মনে করেন ব্রাজিলের সাবেক অ্যাটাকিং মিডফিল্ডার জুলিও বাপতিস্তা। এবারের বিশ্বকাপে যে কয়জন খেলোয়াড়ের দিকে সবার নজর ছিল তাদের মধ্যে অন্যতম ছিলেন নেইমার। কিন্তু বিশ্বকাপে আশানুরূপ জ্বলে উঠতে পারেননি এই ফরোয়ার্ড। করেন মাত্র দুটি গোল। বেলজিয়ামের কাছে হেরে কোয়ার্টার-ফাইনাল থেকে বিদায় নেয় পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।



বিশ্বকাপে ফাউলের শিকার হয়ে রেফারির সহানুভূতি পেতে নেইমারকে বেশিই অভিনয় করতে দেখা গেছে। এজন্যে সমালোচিতও হয়েছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার। বাপতিস্তুতার বিশ্বাস, ফাউলের শিকার হওয়ার পর ব্যাপারটাকে অতিরঞ্জিত করার ঝোঁক নেইমারের আছে। তবে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার হরহামেশায় ফাউলের শিকার হন বলেও মনে করেন সাবেক এই অ্যাটাকিং মিডফিল্ডার।



'এটা সত্যি যে, মাঝে মধ্যে নেইমার এটাকে অতিরঞ্জিত করে ফেলে। তবে আমাদের অবশ্যই মনে রাখতে হবে যে, সে অনেক ফাউলের শিকার হয়'। এ প্রসঙ্গে ব্রাজিল ও মেঙ্েিকার মধ্যকার কোয়ার্টার-ফাইনাল লড়াইটি তুলে ধরেন বাপতিস্তা। ম্যাচটিতে মেঙ্েিকার মিগেল লাইয়ুনের বুটের আলতো টোকায় নেইমারের 'নাটুকেপনা' দেখে অনেকে সমালোচনা করেন।



ব্রাজিলের হয়ে ৪৭টি ম্যাচ খেলা বাপতিস্তা বলেন, এটা সত্যি যে, সে কখনও কখনও ডাইভ দেয়, যা ফুটবলের জন্য ভালো নয়। তবে সে অনেক ফাউলেরও শিকার হয়।



 



-সূত্র : ওয়েব সাইট।



 


আজকের পাঠকসংখ্যা
১১৭৮৩১৯
পুরোন সংখ্যা