চাঁদপুর । বুধবার ১১ জুলাই ২০১৮ । ২৭ আষাঢ় ১৪২৫ । ২৬ শাওয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে আটককৃত বিএনপি'র ১৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৯-সূরা আয্-যুমার

৭৫ আয়াত, ৮ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৯। বলুন, হে আমার কওম, তোমরা তোমাদের জায়গায় কাজ কর, আমিও কাজ করছি। সত্ত্বরই জানতে পারবে।

৪০। কার কাছে অবমাননাকর আজাব এবং চিরস্থায়ী শাস্তি নেমে আসে।

৪১। আমি আপনার প্রতি সত্য ধর্মসহ কিতাব নাজিল করেছি মানুষের কল্যাণকল্পে। অতঃপর যে সৎপথে আসে, সে নিজের কল্যাণের জন্যেই আসে, আর যে পথভ্রষ্ট হয় আপনি তাদের জন্যে দায়ী নন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


রাজনীতি সবচেয়ে বড় জুয়া খেলা।

-ডিজরেইলি।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।



                         


ফটো গ্যালারি
প্রস্তুত ক্রোয়েশিয়ার দেয়ান লভরেন
১১ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিশ্বকাপের সেমি-ফাইনালে দারুণ ছন্দে থাকা ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইনের বিপক্ষে নিজেকে প্রমাণ করতে মুখিয়ে আছেন ক্রোয়েশিয়ার ডিফেন্ডার দেয়ান লভরেন। মস্কোর লুজনিকি স্টেডিয়ামে আজ বুধবার বাংলাদেশ সময় রাত ১২টায় ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে দল দুটি।



রাশিয়া বিশ্বকাপে দারুণ খেলছেন ইংল্যান্ড অধিনায়ক কেইন। ৬টি গোল করে গোল্ডেন বুট জয়ের দেঁৗড়ে সবার উপরে আছেন টটেনহ্যাম হটস্পারের এই স্ট্রাইকার। ফুটবলের সর্বোচ্চ মঞ্চে কেইনকে প্রতিপক্ষ হিসেবে পাওয়াটাকে উপভোগ করছেন বলে জানালেন ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক দল লিভারপুলের লভরেন।



সে প্রিমিয়ার লিগের অন্যতম সেরা স্ট্রাইকার। সে যে কৃতিত্ব পায় সেটা তার প্রাপ্য। গত কয়েকটা মৌসুমে সে সবসময় ২৫ টার বেশি করে গোল করেছে। সে বিশ্বের সেরা স্ট্রাইকারদের একজন।



'তবে এই স্ট্রাইকারদের আমি চ্যালেঞ্জ জানাতে পছন্দ করি। দেখাতে চাই আমি অন্যতম সেরা ডিফেন্ডার'। গ্রুপ পর্বে দারুণ খেলা ক্রোয়েশিয়া শেষ ষোলোয় ডেনমার্কের বিপক্ষে ও কোয়ার্টার-ফাইনালে রাশিয়ার বিপক্ষে টাইব্রেকারে জয় পায়। ১৯৯৮ বিশ্বকাপের পর প্রথম বারের মতো বিশ্বকাপের সেমি-ফাইনালে উঠেছে দলটি।



নিজেদের ইতিহাসে প্রথম বারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠার লড়াইয়ে ইংল্যান্ডের বিপক্ষে খেলাটা উপভোগ করতে চান লভরেন। এবারের বিশ্বকাপ জয়ে ইংল্যান্ড অন্যতম ফেভারিট। 'দলটাকে আপনার সম্মান জানাতে হবে। তবে বড় দলগুলোর বিপক্ষে খেলা আমরা উপভোগ করি। আর্জেন্টিনার বিপক্ষে আমরা এটা দেখিয়েছি। আমাদের হারের কিছু নেই'।



 


আজকের পাঠকসংখ্যা
১১৬৬৫২৮
পুরোন সংখ্যা