চাঁদপুর। মঙ্গলবার ৭ আগস্ট ২০১৮। ২৩ শ্রাবণ ১৪২৫। ২৪ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের চান্দ্রার খাড়খাদিয়ায় ট্রাক চাপায় সাইফুল ইসলাম (১২) নামের ৭ম শ্রেনীর শিক্ষার্থী ও সদর উপজেলার দাসাদি এলাকায় পিকআপ ভ্যান চাপায় কৃষক ফেরদৌস খান নিহত,বিল্লাল নামে অপর এক কৃষক আহত হয়েছে।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৮। ফেরাউন গোত্রের এক মুমিন ব্যক্তি, যে তার ঈমান গোপন রাখত, সে বলল, তোমরা কি একজনকে এজন্যে হত্যা করবে যে, সে বলে, আমার পালনকর্তা আল্লাহ্, অথচ সে তোমাদের পালনকর্তার নিকট থেকে স্পষ্ট প্রমাণসহ তোমাদের নিকট আগমন করেছে? যদি সে মিথ্যাবাদী হয়, তবে তার মিথ্যাবাদিতা তার উপরই চাপবে, আর যদি সে সত্যবাদী হয়, তবে সে যে শাস্তির কথা বলছে, তার কিছু না কিছু তোমাদের উপর পড়বেই। নিশ্চয় আল্লাহ সীমালংঘনকারী, মিথ্যাবাদীকে পথ প্রদর্শন করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন        


মূর্খতা এমন এক পাপ, সারা জীবনে যার প্রায়শ্চিত্ত হয় না।            


-আলি-ফখরি।                 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।



 


ফটো গ্যালারি
চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো অনূর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল
ক্রীড়া প্রতিবেদক
০৭ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের খুদে ক্রিকেটারদের নিয়ে চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো ২০১৭-১৮ ক্রিকেট মৌসুমের অনূর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভাল। গত ৪ আগস্ট শনিবার চাঁদপুর স্টেডিয়ামে খুদে ক্রিকেটারদের কার্নিভালে যেনো ক্রিকেটারদের আনন্দের মিলন মেলা হয়। শহরের বিভিন্ন স্কুলের ক্রিকেটাররা ৪টি দলের হয়ে খেলতে মাঠে নামে। খেলার মাঠে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সহ-সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, সদস্য আবু নাসের পাটওয়ারী বাচ্চু, চাঁদপুর ক্রিকেট কোচিং সেন্টারের সভাপতি ও চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেব হোসেন, জেলা ক্রিকেট আম্পায়ার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কর রানা, জেলার ক্রিকেট কোচ সৈয়দ শামিম আক্তার ফারুকী, ক্রীড়া সংগঠক অমিয় রায় ঝন্টুসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ।



চাঁদপুর স্টেডিয়ামে ক্রিকেট কার্নিভালে অংশ নেয়া ৪টি দলের ক্রিকেটাররা হলো : মেঘনা দল-রাকিব, ইয়াকুব, আকাশ, আপন, সাদমান, আবির, সৌরভ ও তারপিল। কোচ-রাজন চৌধুরী। পদ্না দল- হেলাল, রাতুল, হৃদয়, সিয়াম, আলামিন, মাসরুম, মাহবুব ও জিহাদ। কোচ মোঃ তুষার। সুরমা দল- অভি, সূর্য, হাসান, তুষার, সাহিদ আলম মাহাজ, রাহিম, অনুভব, অন্তু। কোচ মোঃ সাইফুদ্দিন। যমুনা দল-রাফি, শুভ, মুশফিক, সায়েম, সৌরভ, প্রিয়, শ্রাবন, অনু ও পার্থ। কোচ মোরসালিন আহমেদ।



চাঁদপুর জেলার ক্রিকেটের কর্ণধার শামিম ফারুকীর সাথে মুঠোফোনে ক্রিকেট কার্নিভাল সম্বন্ধে জানতে চাইলে তিনি জানান, প্রতি বছরই খুদে ক্রিকেটারদের উৎসাহ দেয়ার জন্যে ক্রিকেট একাডেমী এ ধরনের আয়োজন করে থাকে। এ বছরও চাঁদপুরের খুদে ক্রিকেটারদের নিয়ে কার্নিভালের আয়োজন করা হয়েছে। ৪টি দলের ক্রিকেটাররা খুব আনন্দের সাথে দিনব্যাপী খেলাধুলার করেছে। এ খেলার মাধ্যমে ক্রিকেটাররার খেলার উৎসাহ পেয়ে থাকে ।



ক্রিকেট কার্নিভালে অংশ নেয়া চাঁদপুর উদয়ন স্কুলের ২য় শ্রেণীর ছাত্র সাহিদ আলম মাহাজ এর সাথে খেলা সম্বন্ধে জানতে চাইলে সে জানায়, আমরা বড় মাঠে খেলেছি। স্যারেরা আমাদের খেলা দেখছে, আমাদের যে কী আনন্দ লাগছে। আমরা খেলার পর অনেক কিছু পুরস্কার পেয়েছি। আমরা চাই খুদে ক্রিকেটারদের জন্যে সবসময়ই এ ধরনের আয়োজন করা হোক। আমরা বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও সিনিয়র ক্রিকেটারদের এ ধরনের আয়োজন করায় তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।



 


আজকের পাঠকসংখ্যা
১৯২৩২
পুরোন সংখ্যা