চাঁদপুর। মঙ্গলবার ৭ আগস্ট ২০১৮। ২৩ শ্রাবণ ১৪২৫। ২৪ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৮। ফেরাউন গোত্রের এক মুমিন ব্যক্তি, যে তার ঈমান গোপন রাখত, সে বলল, তোমরা কি একজনকে এজন্যে হত্যা করবে যে, সে বলে, আমার পালনকর্তা আল্লাহ্, অথচ সে তোমাদের পালনকর্তার নিকট থেকে স্পষ্ট প্রমাণসহ তোমাদের নিকট আগমন করেছে? যদি সে মিথ্যাবাদী হয়, তবে তার মিথ্যাবাদিতা তার উপরই চাপবে, আর যদি সে সত্যবাদী হয়, তবে সে যে শাস্তির কথা বলছে, তার কিছু না কিছু তোমাদের উপর পড়বেই। নিশ্চয় আল্লাহ সীমালংঘনকারী, মিথ্যাবাদীকে পথ প্রদর্শন করেন না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন        


মূর্খতা এমন এক পাপ, সারা জীবনে যার প্রায়শ্চিত্ত হয় না।            


-আলি-ফখরি।                 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।



 


জেলা ক্রীড়া সংস্থার কাবাডির ১৫ সদস্যর কমিটি
ক্রীড়া প্রতিবেদক
০৭ আগস্ট, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কাবাডির ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। গত ১৪ জুলাই সংস্থার ১৬৩তম সভায় উপস্থিত সকলের সিদ্ধান্ত অনুযায়ী চাঁদপুর স্টেডিয়ামে ১ বছরের খেলা পরিচালনার জন্যে এ কমিটি গঠন করা হয়।

কাবাডি কমিটির সভাপতি আলহাজ্ব ওমর পাটওয়ারী, সহ-সভাপতি আলহাজ্ব নান্নু মিয়া হাওলাদার, শরীফ মোঃ আশ্রাফুল হক ও ডাঃ মোঃ মিজানুর রহমান খান। সম্পাদক শাহজাহান তালুকদার, যুগ্ম সম্পাদক তপন চন্দ, সন্তোষ চন্দ্র সেন। সদস্য : তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সালাউদ্দিন আহম্মেদ শান্ত, নাজির আহমেদ বাদল, সিরাজুল ইসলাম, অমিয় রায় ঝন্টু, মোঃ সোহেল রানা, আনোয়ার হোসেন পারভেজ, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

আজকের পাঠকসংখ্যা
৭৭৮০৭
পুরোন সংখ্যা