চাঁদপুর। মঙ্গলবার ১১ সেপ্টেম্বর ২০১৮। ২৭ ভাদ্র ১৪২৫। ৩০ জিলহজ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪১-সূরা হা-মীম আস্সাজদাহ,


৫৪ আয়াত, ৬ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৮। আমি উদ্ধার করলাম তাদেরকে যারা ঈমান এনেছিল এবং যারা তাকওয়া অবলম্বন করতো।


১৯। যেদিন আল্লাহর শত্রুদেরকে জাহান্নাম অভিমুখে সমবেত করা হবে সেদিন তাদেরকে তাড়িয়ে নিয়ে যাওয়া হবে বিভিন্ন দলে।


২০। পরিশেষে যখন তারা জাহান্নামের সনি্নকটে পেঁৗছবে তখন তাদের কর্ণ, চক্ষু ও ত্বক (চামড়া) তাদের কৃতকর্ম সম্বন্ধে সাক্ষ্য দিবে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


চমৎকার একটা নাম জীবনে কৃতিত্ব বৃহন করে না।


-আব্রাহাম কাত্তলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
ঢাকায় সামার ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নিচ্ছে চাঁদপুর দল
ক্রীড়া প্রতিবেদক
১১ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় ঢাকায় সামার ওপেন (র‌্যাংকিং) ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নিচ্ছে চাঁদপুর জেলা ব্যাডমিন্টন দল। শহীদ তাজউদ্দিন আহম্মেদ ইনডোর স্টেডিয়ামে এ খেলাগুলো অনুষ্ঠিত হবে। ব্যাডমিন্টন ফেডারেশন আগামী ২০ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত এ টুর্নামেন্টের আয়োজন করেছে। পুরুষের একক ও দ্বৈত ইভেন্টে চাঁদপুর জেলা ব্যাডমিন্টন দল অংশ নিয়েছে।



চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এবং ব্যাডমিন্টন উপ-কমিটি ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মোঃ আবুল কাশেম আখন্দ জানান, আমরা অনেক আগে থেকে অংশ নেয়া খেলোয়াড়দেকে নিয়ে অনুশীলন করে যাচ্ছি। আমাদের চাঁদপুরের যে ২ জন ব্যাডমিন্টন খেলোয়াড় রয়েছে তারা সকলেই খুব ভালো মানের ব্যাডমিন্টন খেলোয়াড়। আশা করি জেলাবাসীর দোয়া থাকলে এবং খেলোয়াড়রা সুস্থ থাকলে এবার চাঁদপুর জেলা দল ভালো খেলা উপহার দিতে পারবে এবং ভালো রেজাল্ট করবে। এবার ঢাকায় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অংশ নেয়া চাঁদপুর দলের খেলোয়াড়রা হলো-একক ইভেন্টে মাসুদ রানা ও সাইদুল ইসলাম জিসান এবং দ্বৈতে মাসুদ রানা ও জিসান জুটি।



ব্যাডমিন্টন খেলোয়াড় মাসুদ রানা ও সাইদুল ইসলাম জিসানের সাথে মুঠোফোনে আলাপকালে তারা জানান, আমরা ঢাকায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশ নেয়ার লক্ষ্যে নিয়মিত অনুশীলন করে যাচ্ছি। আশা করি শরীর সুস্থ ও সকলের দোয়া থাকলে অন্যান্য জেলার ও ঢাকার ক্লাবগুলোর ব্যাডমিন্টন খেলোয়াড়দের সাথে ভালো খেলা উপহার দিতে পারবো। আমরা যেনো ভালো খেলা উপহার দিতে পারি সেজন্যে সকলের দোয়া প্রত্যাশা করছি।



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৩৬২৭
পুরোন সংখ্যা