চাঁদপুর। মঙ্গলবার ৯ অক্টোবর ২০১৮। ২৪ আশ্বিন ১৪২৫। ২৮ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৭। আল্লাহ তাঁর বান্দাদের রুজি বাড়িয়ে দিলে তারা পৃথিবীতে অবশ্যই সীমালঙ্ঘন করতো; কিন্তু তিনি তাঁর ইচ্ছামত পরিমাণেই দিয়ে থাকেন। তিনি তাঁর বান্দাদের সম্পর্কে সম্যক জানেন ও দেখেন।

২৮। তারা তখন নিরাশ হয়ে পড়ে তখনই তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তাঁর করুণা বিস্তার করেন। তিনিই তো অভিভাবক, সর্বপ্রশংসিত।

২৯। তাঁর মহা নিদর্শনের অন্তর্ভুক্ত হলো আকাশম-লী ও পৃথিবীর সৃষ্টি এবং এতোদুভয়ের মধ্যে তিনি যেসব জীবজন্তু ছড়িয়ে দিয়েছেন সেগুলো; তিনি যখন ইচ্ছা তখনই ওদেরকে সমবেত করতে সক্ষম ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


দুঃখ দৈন্য মানুষের মনের সুকোমল বৃত্তিগুলো নষ্ট করে দেয়।                      


  -ইমারসন।


যে ব্যক্তি অন্যায়ভাবে চড়–ই পাখির ন্যায় একটি ছোট্ট পাখিকেও হত্যা করে, আল্লাহ সেই হত্যা সম্বন্ধে তাকে প্রশ্ন করবেন।

 


ফটো গ্যালারি
জেলা ক্রীড়া অফিসের আয়োজনে
উন্নয়ন মেলা উপলক্ষে জেলার বিভিন্ন উপজেলায় ক্রীড়া প্রতিযোগিতা
ক্রীড়া প্রতিবেদক
০৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মেলার তিনদিন বিভিন্ন উপজেলায় নানা রকমের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত ৪ অক্টোবর মতলব উত্তর উপজেলার লুধুয়া স্কুল এন্ড কলেজ মাঠে মেয়েদের গ্রাম খেলা দড়িলাফের আয়োজন করা হয়। একই দিন মতলব দক্ষিণ উপজেলার মতলবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মেয়েদের দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিকেলে চাঁদপুর সদরের অরুণ নন্দী সুইমিংপুলে অনূর্ধ্ব ১২ বয়সী ছেলেদের নিয়ে সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়।



৫ অক্টোবর ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সাঁতার প্রতিযোগিতা এবং বিকেলে হাইমচর উপজেলায় শিক্ষার্থীদের নিয়ে দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। ৬ অক্টোবর হাজীগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে মোরগ লড়াই প্রতিযোগিতা, শাহরাস্তি উপজেলার নিজমেহার উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের নিয়ে মোরগ লড়াই ও বিকেলে কচুয়া উপজেলায় বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে দড়িলাফ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



বিভিন্ন উপজেলায় অনুষ্ঠিত এসব ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলীমা আফরোজ, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এএইচএম মাহফুজুর রহমান, কচুয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমন দে, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী সন্তোষ চন্দ, শাহরাস্তি উবির প্রধান শিক্ষক রতন কান্তি দত্ত, হাজীগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, হাইমচর উপজেলা শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, সাবেক সাঁতারু ও মুক্তিযোদ্ধা ছানাউল্লা খান, ক্রীড়া অফিসের প্রতিনিধি আঃ কুদ্দুসসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৮২৩৬৭
পুরোন সংখ্যা