চাঁদপুর। মঙ্গলবার ৯ অক্টোবর ২০১৮। ২৪ আশ্বিন ১৪২৫। ২৮ মহররম ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন। || চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর বড়হুজুরের বাড়িতে ২ শিশুসন্তানসহ একই পরিবারের ৪জন মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪২-সূরা শূরা

৫৪ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৭। আল্লাহ তাঁর বান্দাদের রুজি বাড়িয়ে দিলে তারা পৃথিবীতে অবশ্যই সীমালঙ্ঘন করতো; কিন্তু তিনি তাঁর ইচ্ছামত পরিমাণেই দিয়ে থাকেন। তিনি তাঁর বান্দাদের সম্পর্কে সম্যক জানেন ও দেখেন।

২৮। তারা তখন নিরাশ হয়ে পড়ে তখনই তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তাঁর করুণা বিস্তার করেন। তিনিই তো অভিভাবক, সর্বপ্রশংসিত।

২৯। তাঁর মহা নিদর্শনের অন্তর্ভুক্ত হলো আকাশম-লী ও পৃথিবীর সৃষ্টি এবং এতোদুভয়ের মধ্যে তিনি যেসব জীবজন্তু ছড়িয়ে দিয়েছেন সেগুলো; তিনি যখন ইচ্ছা তখনই ওদেরকে সমবেত করতে সক্ষম ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন



 


দুঃখ দৈন্য মানুষের মনের সুকোমল বৃত্তিগুলো নষ্ট করে দেয়।                      


  -ইমারসন।


যে ব্যক্তি অন্যায়ভাবে চড়–ই পাখির ন্যায় একটি ছোট্ট পাখিকেও হত্যা করে, আল্লাহ সেই হত্যা সম্বন্ধে তাকে প্রশ্ন করবেন।

 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা নির্বাচন অফিসের অধীনে কর্মরত
স্মার্টকার্ড ডিস্ট্রিবিউশন টিমের প্রীতি ফুটবল ম্যাচে চ্যাম্পিয়ন লিডার বয়েজ
০৯ অক্টোবর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা নির্বাচন অফিসের অধীনে কর্মরত স্মার্টকার্ড ডিস্ট্রিবিউশন টিমের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচে চ্যাম্পিয়ন হয়েছে লিডার বয়েজ দল। গত রোববার সকাল ৮টায় চাঁদপুর স্টেডিয়ামে এ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় সুপার বয়েজ দলকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লিডার বয়েজ দল। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মাইদুল ইসলাম ও রাজন পাটোয়ারী। লিডার বয়েজ দলের অধিনায়ক ছিলেন মোঃ মেহেদী হাসান ও সুপার বয়েজ দলের অধিনায়ক ছিলেন আবু বকর ছিদ্দিক।



খেলা শেষে চ্যাম্পিয়ন দল, রানার্স আপ দল এবং সেরা খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ করেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নুরুল আলম। পুরস্কার বিতরণকালে তিনি বলেন, খেলাধুলা মানুষের স্বাভাবিক জীবনকে বৈচিত্র্যময় করে তুলে। হাজার কাজের ভীড়ে নিজের মনকে সতেজ রাখার জন্যে খেলাধুলা অনেক জরুরি একটা বিষয়। স্মার্টকার্ড ডিস্ট্রিবিউশন টীমের উদ্যোগে আজকের খেলা উপলক্ষে আয়োজনকে আমি স্বাগত জানাই। আশা রাখি ভবিষ্যতেও তারা নিজের মনমানসিকতাকে উৎফুল্ল রাখার জন্যে খেলাধুলার আয়োজন করবে। আজকে যারা জিতেছে তাদেরকে অভিনন্দন। আর যারা জিতেনি তাদেরকেও বলবো মন খারাপ করবে না। হার-জিত থাকবেই। পরবর্তীতে ভালো খেলবে এটাই আশা রাখি।



খেলা শুরুর ১০ মিনিটের মধ্যেই লিডার বয়েজের পক্ষে গোল করেন নজরুল ইসলাম। পর পর ৩টি গোল করে লিডার বয়েজ। এরপর সুপার বয়েজ ২টি গোল করে। দু' পক্ষের টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচ দর্শকরা দারুণভাবে উপভোগ করেন। লিডার বয়েজ দলের অধিনায়ক মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে দলের কঠিন মুহূর্তে জয় পায় লিডার বয়েজ।



খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন লিডার বয়েজ দলের নজরুল ইসলাম, সেরা গোলরক্ষক লিডার বয়েজ দলের মাজহারুল ইসলাম হৃদয়, সেরা খেলোয়াড় লিডার বয়েজ দলের মোঃ কাউছার মজুমদার, তারেক হোসাইন, শাহেদুল ইসলাম ও সুপার বয়েজ দলের ইকবাল হোসেন। খেলায় বিশেষ অবদানের জন্যে বিশেষ খেলোয়াড় হিসেবে সম্মাননা ট্রফি পান লিডার বয়েজ দলের রাশেদুল ইসলাম। এছাড়াও প্রত্যেক খেলোয়াড়কে সম্মানসূচক ক্রেস্ট প্রদান করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৮৫৮২
পুরোন সংখ্যা