চাঁদপুর। মঙ্গলবার ৬ নভেম্বর ২০১৮। ২২ কার্তিক ১৪২৫। ২৬ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪৭। সে উহাদের নিকট আমার নিদর্শনসহ আসিবামাত্র উহারা তাহা লইয়া হাসি-ঠাট্টা করিতে লাগিল।


৪৮। আমি উহাদিগকে এমন কোন নিদর্শন দেখাই নাই যাহা উহার অনুরূপ নিদর্শন অপেক্ষা শ্রেষ্ঠ নহে। আমি উহাদিগকে শাস্তি দিলাম যাহাতে উহারা প্রত্যাবর্তন করে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


যে স্ত্রীর কাছ থেকে যৌতুক গ্রহণ করে, সে স্ত্রীর নিকট বিক্রি হয়ে যায়। -ডগলাস ডেরাল্ড।


 


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর ক্লাবে আজ থেকে আবারো লন-টেনিস খেলা শুরু
ক্রীড়া প্রতিবেদক
০৬ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ ৬ নভেম্বর মঙ্গলবার থেকে চাঁদপুর ক্লাবে আবারো শুরু হচ্ছে ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্ট। গত মঙ্গলবার রাতে টুর্নামেন্টের উদ্বোধন এবং দুটি ম্যাচ হওয়ার পর আবহাওয়া অনুকূলে না থাকায় এক সপ্তাহ খেলা বন্ধ ছিলো।



চাঁদপুর ক্লাবের সদস্য ফারুক মৃধার পৃষ্ঠপোষকতায় ক্লাবের লন-টেনিস গ্রাউন্ডে টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন চাঁদপুর ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।



টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় প্রথম ম্যাচে অংশ নেন শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহমেদ জুটি এবং বশির আহমেদ রিপন ও শেখ সজীব জুটি, আর ফারুক মৃধা ও বিএম হারুন জুটি এবং জহিরুল ইসলাম ও সেলিম আহমেদ জুটি। প্রথম ম্যাচে শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহমেদ জুটির কাছে ৮-৫ সেটে হেরে যায় বশির আহমেদ রিপন ও শেখ সজীব জুটি এবং ২য় ম্যাচে জহিরুল ইসলাম ও সেলিম আহমেদ জুটিকে ৮-০ সেটে হারিয়েছে ফারুক মৃধা ও বি এম হারুনুর রশিদ জুটি।



টুর্নামেন্টের গ্রুপ 'এ' তে রয়েছে ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মোঃ আশ্রাফুল হক, শেখ সজীব ও বশির আহমেদ রিপন এবং শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহমেদ জুটি। গ্রুপ 'বি'তে রয়েছে চাঁদপুরের নৌ পুলিশ সুপার জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ, ফারুক মৃধা ও বি এম হারুন-অর-রশিদ এবং সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী ও সেলিম আহমেদ।



গত রোববার রাতে জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস উপ-কমিটির সাধারণ সম্পাদক রোটারিয়ান শরীফ আশ্রাফুল হকের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি জানান, আগামী মঙ্গলবার থেকে পুনরায় লন টেনিস টুর্নামেন্টের খেলা শুরু হবে।



 



 



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৮১৯৮১
পুরোন সংখ্যা