ঢাকা। বুধবার ৯ জানুয়ারি ২০১৯। ২৬ পৌষ ১৪২৫। ২ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য দীপু মনি শিক্ষামন্ত্রীর দায়িত্ব পেয়েছেন || *
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৫-সূরা জাছিয়া :

৩৭ আয়াত, ৪ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩১। পক্ষান্তরে যাহারা কুফরী করে তাহাদিগকে বলা হইবে, তোমাদের নিকট কি আমার আয়াতসমূহ পাঠ করা হয় নাই? কিন্তু তোমরা ঔদ্ধত্য প্রকাশ করিয়াছিলে এবং তোমরা ছিলে এক অপরাধী সম্প্রদায়।  

 


assets/data_files/web

অসৎ আনন্দের চেয়ে পবিত্র বেদনা মহৎ।

-হোমার


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।

 


ফটো গ্যালারি
সেরার পুরস্কার জিতে উচ্ছ্বসিত সি আর সেভেন রোনালদো
ক্রীড়াকণ্ঠ ডেস্ক
০৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২০১৮ সালে দারুন পারফরম্যান্সের স্বীকৃতিস্বরূপ নতুন বছরের শুরুতেই গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতে ভীষণ খুশি সি আর সেভেন ক্রিশ্চিয়ান রোনালদো।



বিশ্বকাপ জয়ী দুই ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান ও কিলিয়ান এমবাপেকে পেছনে ফেলে টানা তৃতীয়বারের মতো পুরস্কারটি জেতেন পর্তুগিজ এ ফরোয়ার্ড। বৃস্পতিবার দুবাইয়ে এক অনুষ্ঠানে পুরস্কারটি তার হাতে তুলে দেয়া হয়। ২০১১ সালের পর থেকে মোট পাঁচবার পুরস্কারটি জিতলেন তিনি।



বছরের সেরা এজেন্টের পুরস্কার জয়ী জর্জে মেন্দেস ও পরিবারের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে দিয়ে ভালোলাগার কথা জানান রোনালদো।



"এর চেয়ে ভালো আর কিভাবে নতুন বছর শুরু করা যায়। আজ আমি যে প্রশংসা ও ভালোবাসা পেয়েছি সেজন্য সবাইকে ধন্যবাদ।"



গত বছরের জুলাইয়ে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ার পর চলতি মৌসুমে ভালো ছন্দে আছেন রোনালদো। ইতালিয়ান ক্লাবটির হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে ২৪ ম্যাচে করেছেন ১৫ গোল।



দুবাইয়ে গ্লোব সকার অ্যাওয়ার্ডে বর্ষসেরা ক্লাব নির্বাচিত হয়েছে আতলেতিকো মাদ্রিদ। আর সেরা কোচ হয়েছেন ফ্র্রান্সকে দ্বিতীয় বিশ্বকাপ জেতানো দিদিয়ের দেশম। সূত্র : অনলাইন।



 


আজকের পাঠকসংখ্যা
৩৬৪০৪৬
পুরোন সংখ্যা