ঢাকা। বুধবার ৯ জানুয়ারি ২০১৯। ২৬ পৌষ ১৪২৫। ২ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪। তিনিই মু’মিনদের অন্তরে প্রশান্তি দান করেন যেন তাহারা তাহাদের ঈমানের সহিত ঈমান দৃঢ় করিয়া লয়, আকাশম-লী ও পৃথিবীর বাহিনীসমূহ আল্লাহরই এবং আল্লাহ সর্বজ্ঞ, প্রজ্ঞাময়।







 


assets/data_files/web

সৌভাগ্যবান হওয়ার চেয়ে জ্ঞানী হওয়া ভালো।        


-ডাবলিউ জি বেনহাম।


স্বভাবে নম্রতা অর্জন কর।



 


ফটো গ্যালারি
সেরার পুরস্কার জিতে উচ্ছ্বসিত সি আর সেভেন রোনালদো
ক্রীড়াকণ্ঠ ডেস্ক
০৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২০১৮ সালে দারুন পারফরম্যান্সের স্বীকৃতিস্বরূপ নতুন বছরের শুরুতেই গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতে ভীষণ খুশি সি আর সেভেন ক্রিশ্চিয়ান রোনালদো।



বিশ্বকাপ জয়ী দুই ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান ও কিলিয়ান এমবাপেকে পেছনে ফেলে টানা তৃতীয়বারের মতো পুরস্কারটি জেতেন পর্তুগিজ এ ফরোয়ার্ড। বৃস্পতিবার দুবাইয়ে এক অনুষ্ঠানে পুরস্কারটি তার হাতে তুলে দেয়া হয়। ২০১১ সালের পর থেকে মোট পাঁচবার পুরস্কারটি জিতলেন তিনি।



বছরের সেরা এজেন্টের পুরস্কার জয়ী জর্জে মেন্দেস ও পরিবারের সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে দিয়ে ভালোলাগার কথা জানান রোনালদো।



"এর চেয়ে ভালো আর কিভাবে নতুন বছর শুরু করা যায়। আজ আমি যে প্রশংসা ও ভালোবাসা পেয়েছি সেজন্য সবাইকে ধন্যবাদ।"



গত বছরের জুলাইয়ে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়ার পর চলতি মৌসুমে ভালো ছন্দে আছেন রোনালদো। ইতালিয়ান ক্লাবটির হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে ২৪ ম্যাচে করেছেন ১৫ গোল।



দুবাইয়ে গ্লোব সকার অ্যাওয়ার্ডে বর্ষসেরা ক্লাব নির্বাচিত হয়েছে আতলেতিকো মাদ্রিদ। আর সেরা কোচ হয়েছেন ফ্র্রান্সকে দ্বিতীয় বিশ্বকাপ জেতানো দিদিয়ের দেশম। সূত্র : অনলাইন।



 


আজকের পাঠকসংখ্যা
৮৯৬৭৩২
পুরোন সংখ্যা