চাঁদপুর, মঙ্গলবার ১১ জুন ২০১৯, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ৭ শাওয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৯। তখন সে ক্ষমতার দম্ভে মুখ ফিরাইয়া লইলো এবং বলিলো, 'এই ব্যক্তি হয় এক জাদুকর, না হয় এক উন্মাদ।'


৪০। সুতরাং আমি তাহাকে ও তাহার দলবলকে শাস্তি দিলাম এবং উহাদের সমুদ্রে নিক্ষেপ করিলাম, সে তো ছিলো তিরস্কারযোগ্য।


 


 


 


assets/data_files/web

নতুন দিনই নতুন চাহিদা এবং নতুন দৃষ্টিভঙ্গীর উদয় করে। -জন লিডগেট।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
ব্রিস্টলে পৌঁছেছে মাশরাফি বাহিনী
ক্রীড়া প্রতিবেদক
১১ জুন, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


প্রায় দেড় মাসের লম্বা সফর, এক শহর থেকে ছুটে বেড়ানো আরেক শহরে। তারই অংশ হিসেবে এবার ব্রিস্টলে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। লন্ডনের কেনিংটনে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ড এবং কার্ডিফের সোফিয়া গার্ডেনে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর, নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে কার্ডিফ ছেড়ে রোববার ব্রিস্টলে পৌঁছেছে মাশরাফি বাহিনী।



কার্ডিফ স্থানীয় সময় দুপুর ১২টায় (বাংলাদেশ সময় বিকেল ৫টায়) ব্রিস্টলের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিল বাংলাদেশ দল। কার্ডিফ থেকে ব্রিস্টল যেতে লেগেছে প্রায় দেড় ঘণ্টার মতো। স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটের দিকে ব্রিস্টলে গিয়ে পৌঁছেন মাশরাফি-সাকিবরা। লন্ডন ও কার্ডিফে পার্ক চেইন হোটেলে উঠলেও, ব্রিস্টলে টাইগারদের টিম হোটেল ব্রিস্টল মার্কারি হল্যান্ড হোটেল। প্রথম দিনে ছিলো না দলের কোনো অনুশীলন, ছিলনা কোনো মিডিয়া সেশন। অর্থাৎ পুরো দল রোববারের দিনটা বিশ্রামে ছিলো। যে যার মতো এই দিনটি উপভোগ করেন।



সামনে এখনও অনেক কাজ বাকি। বড় হারে আত্মবিশ্বাসে ধাক্কা খেলেও ক্রিকেটারদের ফুরফুরে থাকা খুব জরুরি। মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছেন দলের প্রায় সবাই মানসিকভাবে দারুণ অবস্থানেই রয়েছেন।



 


আজকের পাঠকসংখ্যা
২৯৯১২১
পুরোন সংখ্যা