চাঁদপুর, মঙ্গলবার ২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৭। উহারা ভালোবাসে পার্থিব জীবনকে এবং উহারা পরবর্তী কঠিন দিবসকে উপেক্ষা করিয়া চলে।


২৮। আমি উহাদিগকে সৃষ্টি করির্য়ািছ এবং উহাদের গঠন সুদৃঢ় করিয়াছি। আমি যখন ইচ্ছা করিব উহাদের পরিবর্তে উহাদের অনুরূপ এক জাতিকে প্রতিষ্ঠিত করিব।


 


 


 


 


assets/data_files/web

অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
ভারত ও পাকিস্তানকে পরাজিত করে আমরা সেমি-ফাইনালে যাবো
-------------------------------------অ্যাডঃ ইকবাল-বিন-বাশার
০২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আমি শতভাগ বিশ্বাস করি ভারত ও পাকিস্তানকে পরাজিত করে আমরা জয়ী হবো। আশা করি বাংলাদেশ ক্রিকেট দল অবশ্যই সেমি-ফাইনালে যেতে পারবে। বাংলাদেশ দল এবারের বিশ্বকাপ ক্রিকেটে খুবই ভালো খেলছে। আমার মতে বর্তমান ক্রিকেট দলটি একটি ব্যালেন্সড্ দল। এরা যদি সামনের দুটি ম্যাচ ভালো খেলে অবশ্যই ভারত ও পাকিস্তান কেনো যে কোনো দলের সাথেই জয়ী হতে পারবে। এ কথাগুলো বললেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সাবেক সদস্য ও ক্রীড়া সংগঠক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক রোটাঃ অ্যাডঃ আলহাজ্ব ইকবাল-বিন-বাশার।



তিনি বলেন, আমাদের দলটি নিউজিল্যান্ডের সাথে জয়ী হতে পারতো। আমাদের একটু ভুলের কারণে ওই ম্যাচে আমরা জয়ী হতে পারিনি। ওই ম্যাচটা জয়ী হতে পারলে আমাদের সামনের ম্যাচগুলো নিয়ে কোনো চিন্তা করতে হতো না। ওই ম্যাচটিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলে ভালো হতো। আমাদের দলের অধিনায়কের নেতৃত্বে খেলোয়াড়রা ভালো খেলা উপহার দিয়ে যাচ্ছেন। দলের সকল খেলোয়াড়ের মাঝে সুন্দর সমঝোতা রয়েছে। আর দলের নির্ভরযোগ্য খেলোয়াড় সাকিব আল হাসান তো অসাধারণ। আমি বিশ্বাস করি যে, এবারের বিশ্বকাপে সে আরো ভালো করবে। বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই সে ভালো খেলা উপহার দিয়ে চলছেন।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৩১৫৩৭
পুরোন সংখ্যা