চাঁদপুর, মঙ্গলবার ২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
লিডার মাশরাফির নেতৃত্বে দলটি ভালো খেলে যাচ্ছে
---------------------------------দেওয়ান সফিকুজ্জামান
০২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


লিডার মাশরাফি বিন মতুর্জার নেতৃত্বে ভালো খেলে যাচ্ছে আমাদের দলটি। আর দলের সাবেক অধিনায়ক ও মারকুটে ব্যাটস্ম্যান সাকিব আল হাসান তো যে খেলা উপহার দিচ্ছেন তা বিশ্ববাসী মুগ্ধ হয়ে দেখছেন। যে কোনো দলের বা দেশের প্রতিনিধিত্ব করার জন্যে ভালো লোকের প্রয়োজন। আমাদের দেশের যে ক্রিকেট দলটি রয়েছে তার নেতৃত্ব যিনি দিচ্ছেন তিনি তা ভালো ভাবে দিয়ে যাচ্ছেন। আশা করি আমাদের সামনের দুটি ম্যাচে তারুণ্য নির্ভর গড়া দলটি খুবই ভালো করবে। এ কথাগুলো বললেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক কার্যকরী কমিটির সদস্য ও ক্রীড়া সংগঠক দেওয়ান সফিকুজ্জামান।



তিনি আরো বলেন, এ পর্যন্ত বাংলাদেশ ৭টি ম্যাচ খেলেছে। প্রতিটি ম্যাচেই দর্শকরা দেশের খেলা দেখেছেন। আমি নিজেও প্রতিদিন এই খেলা দেখেছি। আগের বাংলাদেশ এবং এখনকার বাংলাদেশ দলটিতে অনেক পরিবর্তন। দলে রয়েছে বিশ্বসেরা অনেক খেলোয়াড়। বর্তমানে দলের অনেক খেলোয়াড়ই বিভিন্ন দেশের বেশ ক'টি বড় বড় টুর্নামেন্টে খেলছেন। দলের সকল খেলোয়াড়ের মধ্যে ভালো ফিটনেস রয়েছে।



তিনি বলেন, আমি চলতি বিশ্বকাপে সাকিব আল হাসানের খেলা দেখে অনেক আনন্দিত । সে যেভাবে খেলছে এটা যে কোনো দলের জন্যে ভালো । সাকিব আল হাসান যদি ভারত ও পাকিস্তানের সাথে ভালো কিছুু করতে পারে তাহলে এই দুটি দেশের সাথে আমরা অনায়াসে জয়ী হতে পারবো। তবে আমি সকলের কাছে দেশের ক্রিকেট দলের জন্যে দোয়া চাই, যেনো বাংলাদেশ দল অনেক রানের এবং অনেক উইকেটের ব্যবধানে জয়ী হতে পারে ।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১৪। যখন তাহারা মু'মিনগণের সংস্পর্শে আসে তখন বলে, 'আমরা ঈমান আনিয়াছি, আর যখন তাহারা নিভৃতে তাহাদের শয়তানদের সহিত মিলিত হয় তখন বলে, 'আমরা তো তোমাদের সাথে রহিয়াছি; আমরা শুধু তাহাদের সহিত ঠাট্টা-তামাশা করিয়া থাকি।'


 


 


assets/data_files/web

মা এবং মায়ের মুখের ভাষা দুটোর মূল্যই সমান।


-বেঞ্জামিন হ্যারিসন।


 


 


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২০৫৮৯৭
পুরোন সংখ্যা