চাঁদপুর, মঙ্গলবার ২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৬। আমি নূহ এবং ইব্রাহিমকে রাসূলরূপে প্রেরণ করিয়াছিলাম এবং আমি তাহাদের বংশধরগণের জন্যে স্থির করিয়াছিলাম নুবূওয়াত ও কিতাব, কিন্তু উহাদের অল্পই সৎপথ অবলম্বন করিয়াছিল এবং অধিকাংশই ছিল সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
বাংলাদেশ দল আমাদেরকে ভালো কিছু উপহার দিবে
মোঃ নুরে আলম আখন্দ
০২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


এই দেশের কোটি কোটি মানুষ সহ প্রবাসী বাংলাদেশীরা এখন অপেক্ষায় রয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের উপর । বাকি যে দুটি ম্যাচ রয়েছে অবশ্য সে দুটি ম্যাচে বড় এবং শক্তিশালী দুটি দলকে হারিয়ে সেমিতে যাবে-এখন এই প্রত্যাশাই সকলের মাঝে। আমিও ব্যক্তিগতভাবে বিশ্বাস করি যে, বাংলাদেশ দল আমাদেরকে ভালো কিছু উপহার দিবে। বাংলাদেশের ক্রিকেট হচ্ছে আবেগের জায়গা। এ দেশের মানুষ অনেক আবেগী । আমাদের ক্রিকেট দলের কোনো ক্রিকেটার যদি ভালো খেলে তাহলে তার বন্দনায় নেমে পড়ি । অনেক আবেগী হয়ে যাই। তাদেরকে সম্মান করি । দেশের খেলা দেখা ও অন্য দলের সাথে বাংলাদেশের জয়ের পর আমরা আনন্দিত হয়ে পড়ি। যেদিনই আমাদের দেশের খেলা থাকে সেদিনই আমরা পুরো পরিবার নিয়ে দেশের খেলা দেখার জন্যে বসে থাকি। এ কথাগুলো বললেন ক্রীড়া সংগঠক , ঠিকাদার ও চেয়াম্যানঘাটা মা এন্টারপ্রাইেেজর স্বত্বাধিকারী মোঃ নুরে আলম আখন্দ।



তিনি আরো বলেন, দেশের সাকিব, তামিম এবং মুশফিকের খেলা দেখে অনেক পরিবারের সদস্যরাই তাদের সন্তানদের নাম রাখছেন । ক্রিকেটের প্রতি সকলের আগ্রহ বেড়ে গেছে। ক্রিকেট খেলার কারণে তারা এখন হয়ে গেছে বাংলাদেশের আইডল। তবে অনেক পুরানো দলের তুলনায় আমাদের বাংলাদেশ দল অনেক ভালো খেলছে । আশা করি তারা এ জাতিকে ভালো কিছু উপহার দিবে। আমি এ দেশ নিয়ে এজন্যে গর্ববোধ করি যে, আমাদের দেশের থেকে আগে ইংল্যান্ড ক্রিকেট জন্ম দিয়েছে। কিন্তু ইংল্যান্ডের পরে আমরা অনুমোদন পেয়েও তাদের চেয়ে ভালো খেলছি। আর বাংলাদেশ ভালো খেলার কারণেই দলের খেলোয়াড়সহ কোটি কোটি মানুষ মরিয়া হয়ে উঠেছে বাংলাদেশ সেমি-ফাইনাল খেলে ফাইনালে খেলবে। আমিও এদেশের সন্তান হিসেবে বাংলাদেশ দলের ভালো কিছু প্রত্যাশা করছি।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৪৫৮৬০
পুরোন সংখ্যা