চাঁদপুর, মঙ্গলবার ২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • অনিবার্য কারণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির আজকের চাঁদপুর সফর স্থগিত করা হয়েছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


০৭। তোমরা আল্লাহ ও তাহার রাসূলের প্রতি ঈমান আন এবং আল্লাহ তোমাদিগকে যাহা কিছুর উত্তরাধিকারী করিয়াছেন তাহা হইতে ব্যয় কর। তোমাদের মধ্যে যাহারা ঈমান আনে ও ব্যয় করে, তাহাদের জন্য আছে মহাপুরস্কার।


 


 


assets/data_files/web

মর্যাদা রক্ষার ব্যাপারে আমি নিজের অভিভাবক। -নিকেলাস রান্ড।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


 


ফটো গ্যালারি
অনূর্ধ্ব-১২ ক্রিকেটারদের নিয়ে কার্নিভাল
ক্রীড়া প্রতিবেদক
০২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেলো অনূর্ধ্ব ১২ বয়সী ক্রিকেটারদের নিয়ে ক্রিকেট কার্নিভাল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ কার্নিভাল অনুষ্ঠিত হয়।



এ উপলক্ষে গত ২০ জুন দিনব্যাপী চারটি দলের সমন্বয়ে খেলার আয়োজন করা হয়। খেলায় অংশ নেয় শহরের বিভিন্ন স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা। চারটি দল ছিলো যমুনা, সুরমা, পদ্মা ও মেঘনা।



চারটি দলে অংশ নেয়া ক্রিকেটাররা হলো : আবু বকর সিদ্দিক, নাহিদ আলম মাহাজ, রিয়াজ উদ্দিন মিনহাজ, আদনান, অয়ন, হিমেল, অজিত, হামিম রহমান, সানজিদুল, দীপ্ত পাল, নিহাল, নাভিদ ইফতেজা তাহসিন, তন্ময়, শাদ আহমেদ, রুবায়েত মোস্তফা, অনুভব, আফনান, অরণ্য, অনু, অনির্বাণ, রুপন্ত, আলিফ, সিয়াম, ফারদিন হোসেন, রিমন, ইফাজ, তাসিন, আফসান, মিহাল, রক্তিম সাহা, নাহিম, সিয়াম ও পার্থ।



দিনব্যাপী খেলা শেষে বিকেলে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির সম্পাদক শেখ মোতালেব হোসেন, জেলার ক্রিকেট কোচ ও ক্লেমন ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা সৈয়দ শামিম ফারুকী সহ আম্পায়ার ও অভিভাবকগণ।



সৈয়দ শামিম ফারুকীর সাথে আলাপকালে তিনি জানান, প্রতি বছরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে শিশু ক্রিকেটারদের জন্য এ ধরনের আয়োজন করা হয়ে থাকে । এতে করে শিশুরা ম্যাচ খেলার মাধ্যমে এক দলের সাথে অপর দলের প্রতিযোগিতা বুঝতে পারে। এ ধরনের খেলাধুলায় শিশুরা অনেক আনন্দ লাভ করে।



ক্রিকেট কার্নিভালে অংশ নেয়া চ্যাম্পিয়ন দলের সদস্য খুদে ক্রিকেটার চাঁদপুর উদয়ন শিশু বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র নাহিদ আলম মাহাজের সাথে আলাপকালে সে জানায়, আমি দ্বিতীয়বারের মতো এ খেলাটিতে অংশ নিয়েছি। আমরা নিয়মিত শামিম স্যারের কাছে অনুশীলন করি এবং এর সাথে সাথে বিভিন্ন স্কুলের ছোট ছোট ছেলেরা মিলে আমরা দুগ্রুপে এ খেলায় অংশগ্রহণ করি। যেদিন খেলাধুলা থাকে সেদিন আমাদের খুব ভালো লাগে।



ক্রিকেট কার্নিভালে অংশ নেয়া চাঁদপুর কালেক্টরেট স্কুলের ছাত্র রুবায়েত মোস্তফার নিকট জানতে চাইলে সে বলে, আমি আব্বুর সাথে এই মাঠে খেলতে এসেছি। আমার ভালো লাগছে। আমাগো স্কুল সহ অনেক স্কুলের ছেলেরা এখানে খেলছে। আমরা খেলা শেষে আবার সবাই বিভিন্ন উপহারও পেয়েছি।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩০৩৯৬৮
পুরোন সংখ্যা