চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুলাই ২০১৯, ১৫ শ্রাবণ ১৪২৬, ২৬ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। কিয়ামত নিকটবর্তী হইয়াছে, আর চন্দ্র বিদীর্ণ হইয়াছে,


২। উহারা কোন নিদর্শন দেখিলে মুখ ফিরাইয়া লয় এবং বলে, 'ইহা তো চিরাচরিত জাদু।'


৩। উহারা সত্য প্রত্যাখ্যান করে এবং নিজ খেয়াল-খুশির অনুসরণ করে, আর প্রত্যেক ব্যাপারই লক্ষ্যে পেঁৗছাবে।


 


 


দুপুরের খাবারের পর বিশ্রাম নাও এবং রাত্রে খাবারের পর হাঁটো।


-জনরে।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


 


ফটো গ্যালারি
ইরানে মাসব্যাপী ভলিবল ট্রেনিংয়ে গেলেন হাজীগঞ্জের নারায়ণ দেবনাথ
চৌধুরী ইয়াসিন ইকরাম
৩০ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ইরাানের তেহরানে মাসব্যাপী ভলিবল ট্রেনিংয়ে গেলেন হাজীগঞ্জ উপজেলার ধেররা ৩নং ওয়ার্ডের দেবনাথ বাড়ির নারায়ণ দেবনাথ রাজন। তার বাবার নাম মৃত স্বগীয় মনোহরন দেবনাথ। তিনি বর্তমানে বাংলাদশে বিজিবিতে কর্মরত রয়েছেন। ৩ ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। ২০১৪ সাল থেকে তিনি বাংলাদেশ জাতীয় ভলিবল দলে নিয়মিত খেলে আসছেন।



রাজন জাতীয় ভলিবল দলে অফসাইড পজিশনে খেলছেন। তিনি বাংলাদেশ জাতীয় ভলিবল দলের হয়ে গত ১০ বছর ধরে নিয়মিত খেলে যাচ্ছেন। বাংলাদেশ জাতীয় ভলিবল দলের ২১ সদস্যের দল গত ২২ জুলাই ইরানের তেহরানে পেঁৗছে। সেখানে ট্রেনিংরত অবস্থায় ইরান পার্লামেন্ট ও ইরান অনূর্ধ্ব ১৯-এর সাথে দুটি প্রস্তুতি ম্যাচে অংশ নিয়ে দুটিতেই জয়লাভ করে। নারায়ণ রোববার সন্ধ্যায় মুঠোফোনে আলাপকালে এ প্রতিবেদককে জানান, ইরানের তেহরানে ১ মাস ট্রেনিং শেষে নেপালের কাঠমান্ডুতে যাবেন বাংলাদেশ দলের হয়ে এশিয়ান সিনিয়র মেনস সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশীপ-২০১৯ খেলতে। ট্রেনিং থেকে বাছাইকৃত ১৫ সদস্যর দল নেপালে যাবে।



বাংলাদেশ জাতীয় ভলিবল দলের হয়ে নারায়ণ দেবনাথ রাজন এর আগে শ্রীলংকা, ইরান, ভারত, মালদ্বীপ, কাজাগিস্তান সহ বেশ ক'টি দেশ সফর করেন । ভালো ভলিবল খেলার জন্যে ক্রীড়াক্ষেত্রে ২০১৭ সালে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে গোল্ড মেডেল গ্রহণ করেন।



নারায়ণ দেবনাথ রাজন ছোটকাল থেকেই ভলিবলের সাথে জড়িত ছিলেন। বিজিবিতে যোগ দেয়ার পর ওই কর্মস্থল থেকেই ভলিবল খেলা শুরু করেন। তিনি যেনো সুন্দরভাবে ট্রেনিং এবং চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় ভালো রেজাল্ট করতে পারেন সে জন্যে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।



 


আজকের পাঠকসংখ্যা
৬১৫১২১
পুরোন সংখ্যা