চাঁদপুর, বুধবার ৪ সেপ্টেম্বর ২০১৯, ২০ ভাদ্র ১৪২৬, ৪ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


assets/data_files/web

যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
আমি ভালো উইকেটরক্ষক ও ব্যাটসম্যান হতে চাই
----------------------------সাঈদ আলম (মাহাজ)
চৌধুরী ইয়াসিন ইকরাম
০৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ক্রিকেট অনেক আগে থেকেই তার প্রিয় খেলা। স্কুলে ভর্তি হওয়ার সাথে সাথেই বাবা-মাকে আবদার করে ক্রিকেট খেলার জন্যে। উদয়ন শিশু বিদ্যালয়ের প্রথম শ্রেণী পার হওয়ার পরই ভর্তি হয় চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমিতে। গত ২ বছর ধরে এই একাডেমি সংলগ্ন আউটার স্টেডিয়াম মাঠে নিয়মিত অনুশীলন করে যাচ্ছে এ খুদে ক্রিকেটার। এ ক্রিকেটারের নাম সাঈদ আলম (মাহাজ)। সে বর্তমানে পড়াশোনা করছে চাঁদপুর শহরের কবি নজরুল সড়কস্থ উদয়ন শিশু বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে। তার বাবা আলহাজ্ব মোঃ নূরুল আলম (লালু) ও মাতা রাবেয়া আলম। বাবা হলেন এলিট চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার ও এলিট ভোজনবিলাসের প্রোপ্রাইটর।



চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমিতে তার মতো প্রাইমারি স্কুলে পড়া অনেক শিক্ষার্থীই একসাথে অনুশীলন করে যাচ্ছে। প্রতিদিন দুপুর ২টার পর থেকে একাডেমির সিডিউল অনুযায়ী খুদে ক্রিকেটার থেকে বিভিন্ন বয়সের ক্রিকেটারদের অনুশীলন চলে। ছোটদের জন্যে আলাদা আলাদা অনুশীলনের ব্যবস্থা রয়েছে এ একাডেমিতে।



আউটার স্টেডিয়াম সংলগ্ন ক্রিকেট গ্রাউন্ডে গত সপ্তাহে অনুশীলন চলাকালে ক্রীড়াকণ্ঠের পক্ষ থেকে কথা হয় সাঈদ আলম (মাহাজ)-এর সাথে। তার কাছে জানতে চাওয়া হয় কবে থেকে এ একাডেমিতে অনুশীলন করছে। সে জানায় ক্লাস ওয়ানে পড়া অবস্থায়ই তার বাবা ও মা তাকে ওই একাডেমিতে ভর্তি করে দেয়। শুধুমাত্র স্কুলের পরীক্ষা, একাডেমির ছুটি এবং আবহাওয়া খারাপ থাকলে মাঠে আসে না। আর না হলে প্রতিদিনই স্কুল শেষে দুপুর হলে চলে আসে একাডেমিতে। তার কাছে ভালো লাগে উইকেটের পেছনে থাকতে আর ব্যাটিং করতে। সে জানায়, আমার ইচ্ছা আমি ভালো উইকেটরক্ষক ও ডানহাতি ব্যাটসম্যান হবো। সে জানায়, এ পর্যন্ত চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত খুদে ক্রিকেটারদের কার্নিভালে দুবার অংশ নিয়েছে। তাদের একাডেমির বড় স্যার (কোচ) হচ্ছেন শামিম ফারুকী। আর তাদের দায়িত্বে রয়েছেন একাডেমির কোচ রাজন দা। তার ভালো লাগে সাকিবের ব্যাটিং ও মুশফিকের উইকেট কিপিং। সে নিয়মিত খেলাধুলা করে এবং নিয়মিত টিভিতে ক্রিকেট খেলা দেখে। সে সকলের দোয়া চায় যেনো এ একাডেমীতে অনুশীলন করে বিকেএসপিতে ভর্তি হওয়ার সুযোগ পায় এবং ভালো ক্রিকেটার হতে পারে।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৮৯৪৩৫
পুরোন সংখ্যা