চাঁদপুর, মঙ্গলবার ১১ ফেব্রুয়ারি ২০২০, ২৮ মাঘ ১৪২৬, ১৬ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৩-সূরা মুনাফিকূন


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১১। কিন্তু যখন কাহারও নির্ধারিত কাল উপস্থিত হইবে, তখন আল্লাহ তাহাকে কিছুতেই অবকাশ দিবেন না। তোমরা যাহা কর আল্লাহ সে সম্বন্ধে সবিশেষ অবহিত।


 


আমার মনে হয়, একমাত্র দেশকেই অন্ধের মতো ভালোবাসা যায়।


-বস্নাউডিন।


 


 


শক্তিসম্পন্ন ও কর্মে সক্ষম হয়েও যে নিজের জন্যে পরিশ্রম বা অপরের জন্য কোনো কার্য সম্পাদন করে না, আল্লাহ তার উপর প্রসন্ন নহেন।


ফটো গ্যালারি
ভারপ্রাপ্ত জেলা প্রশাসক যখন ক্রিকেটার
১১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)। বর্তমানে চাঁদপুর জেলা প্রশাসনে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি একজন খেলোয়াড়। তিনি ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবে চাঁদপুর শহরের বিভিন্ন মহলে পরিচিত রয়েছেন। চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে যোগদানের পরেই তিনি চাঁদপুর ক্লাবে এবং চাঁদপুর আউটার স্টেডিয়ামে এভারগ্রীন ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টনে নিয়মিত অংশ নেন। তিনি খেলাপ্রিয় একজন মানুষ। চাঁদপুর স্টেডিয়ামে মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয় ১০ ফেব্রুয়ারি সকালে। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন। তিনি শুভেচ্ছা পর্ব শেষে ক্রিকেট ব্যাট নিয়ে মাঠে যান খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করতে। ঠিক একজন পাকা ক্রিকেটারের মতই ব্যাট হাতে নিয়ে মাঠে দেখা যায় তাকে। প্রাইম ব্যাংক হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক তাজুল ইসলাম বোলিং করেন। আব্দুল্লাহ আল মাহমুদ জামান উপস্থিত দর্শকদের সামনে সেই বলটিকে সুন্দরভাবে স্ট্রেট ড্রাইভ করেন। একজন ভালো ক্রিকেটার যেভাবে খেলেন তিনি সেভাবেই খেলা উপহার দেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৮৩৪৯৫
পুরোন সংখ্যা