চাঁদপুর, বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
লক্ষ্মীপুরে জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ ফুটবলে অংশ নিচ্ছে জেলা প্রমীলা দল
ক্রীড়া প্রতিবেদক
২৯ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


লক্ষ্মীপুরে জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ ফুটবলে অংশ নিচ্ছে জেলা অনূর্ধ্ব-১৪ প্রমীলা ফুটবল দল। আগামী ৩ নভেম্বর মঙ্গলবার বিকেলে চাঁদপুর জেলার প্রমীলা দলটি খেলবে শক্তিশালী রাঙ্গামাটি জেলা প্রমীলা অনূর্ধ্ব ১৪ দলের সাথে।



বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০-এর বিভিন্ন জেলার খেলাগুলো বিভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। লক্ষ্মীপুর ভেন্যুতে ৩ নভেম্বর থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টের খেলাগুলো হবে ৬ নভেম্বর পর্যন্ত। প্রিলিমিনারী রাউন্ডের ডি গ্রুপে পড়েছে চাঁদপুর জেলা দল। ৮টি জেলা নিয়েই এ গ্রুপ করেছে বাফুফে। দলগুলো হচ্ছে : লক্ষ্মীপুর, রাঙ্গামটি, ফেনী, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী ও খাগড়াছড়ি। প্রতিটি খেলাই হবে নকআউট পদ্ধতিতে।



বাফুফের আয়োজনে লক্ষ্মীপুরে এ চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্নামেন্টের জন্য চাঁদপুর জেলা অনূর্ধ্ব-১৪ ফুটবল দলের অনুশীলন শুরু হয়েছে বেশ ক'দিন আগ থেকেই। চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীর এবং চাঁদপুর সোনালী অতীত ফুটবল একাডেমীর প্রমীলা ফুটবলারদেরকে নিয়েই এ অনুশীলন শুরু হয়েছে। দু একাডেমী থেকে ২৫ জন প্রমীলা ফুটবলার নিয়ে চাঁদপুর স্টেডিয়ামে এ অনুশীলন শুরু হয়। কোচের দায়িত্বে রয়েছেন জাহাঙ্গীর গাজী ও ইউছুফ বকাউল। প্রধান সমন্বয়কারীর দায়িত্বে রয়েছেন সাবেক ফুটবলার ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য মনোয়ার চৌধুরী। টিম ম্যানেজারের দায়িত্বে রয়েছেন ফুটবলার মহসিন পাটওয়ারী।



চাঁদপুর স্টেডিয়ামে অনুশীলনরত অনূর্ধ্ব-১৪ প্রমীলা ফুটবল দলের খেলোয়াড়রা হলো : আকলিমা, জুঁই, সুমাইয়া, ইতি, মিতু, আফরোজা, পিংকী, আফরোজা-২, মাফিয়া, মিম, মুনিয়া, রুবি, ডলাচিং, সালমা-১, ফেরদৌসি, মাহিমা, এম্যাওইফু, সকিও, মিলি, সুমাইয়া, জাকিয়া, মিম-২, দমিও, প্রুমা, সালমা-২। অনুশীলনরতদের থেকে মূল দল গঠন করা হবে বলে জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক ফুটবলার গোলাম মোস্তফা বাবুর সাথে আলাপকালে তিনি জানান, বাফুফের আয়োজনেই বয়সভিত্তিক প্রমীলা ফুটবলারদের নিয়ে জাতীয় এ চ্যাম্পিয়নশীপ ফুটবলের আয়োজন করা হয়েছে। লক্ষ্মীপুর ভেন্যুতে চাঁদপুরের খেলা পড়েছে রাঙ্গামাটি জেলা দলের সাথে। আমাদের এ দলটি অনেক দিন ধরেই স্টেডিয়ামে অনুশীলন করে যাচ্ছে। আমি নিয়মিত মাঠে থেকে ওদের অনুশীলন দেখেছি। ওরা এর আগেও অন্য জেলাতে ফুটবল ম্যাচ খেলেছে। আশা করি ওরা যদি ওদের জ্ঞান অনুযায়ী এবং সাহস নিয়ে খেলে তাহলে চাঁদপুর দলটি ২য় পর্বে খেলার সুযোগ পাবে।



জেলা অনূর্ধ্ব প্রমীলা ১৪ দলের টিম ম্যানেজার মহসিন পাটওয়ারীর সাথে আলাপকালে তিনি জানান, জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে জে এফ এ কাপ চ্যাম্পিয়নশীপে অংশ নেয়ার জন্য ফুটবলারদের নিয়ে অনুশীলন শুরু হয়েছে। দলটি ভালো খেলাই উপহার দিবে বলে আমি আশাবাদী।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। যাহারা আল্লাহর সান্নিধ্যপ্রাপ্ত তাহারা উহা দেখে।


২২। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে,


২৩। তাহারা সুসজ্জিত আসনে বসিয়া অবলোকন করিবে।


২৪। তুমি তাহাদের মুখম-লে স্বাচ্ছন্দ্যের দীপ্তি দেখিতে পাইবে,


 


assets/data_files/web

শিক্ষা হচ্ছে ধনাগার এবং সংস্কৃতি মৃত্যুহীন।


-হেনরি অ্যাডামস।


 


 


 


 


 


যে পরনিন্দা করে সে নিন্দুকের অন্যতম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬৫৩২
পুরোন সংখ্যা