চাঁদপুর, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • আজ শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও ক্রীড়া প্রতিযোগিতা
ক্রীড়া প্রতিবেদক
২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


যারা কলম দিয়ে মানুষের জীবনের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, উন্নয়ন, স্বপ্ন নিয়ে লেখেন তারা কিন্তু খেলাধুলাও করতে পারেন এবং খেলাধুলা পছন্দও করেন। প্রতি বছরই চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাব সদস্য ও তাদের পরিবার-পরিজনদের নিয়ে বার্ষিক ফ্যামিলি ডে-এর আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় গত ৪ জানুয়ারি চাঁদপুর প্রেসক্লাবের সুর্বণজয়ন্তী উপলক্ষে ফ্যামিলি ডে এবং ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিলো। এতে প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, কার্যকরী সদস্যসহ তাদের স্ত্রী এবং সন্তানরা অংশ নেয় এবং পুরস্কার গ্রহণ করেন।



ক্রীড়া প্রতিযোগিতার প্রথম ইভেন্টেই ছিলো ক্রিকেট প্রতিযোগিতা। আর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক একাদশ নামে। এতে সভাপতি একাদশের কাছে হেরে যায় সেক্রেটারি একাদশ। দুদলের টিম ম্যানেজারের দায়িত্ব পালন করেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত ও গোলাম কিবরিয়া জীবন।



ক্রীড়া উপ-কমিটির আহবায়কের দায়িত্বে ছিলেন আল ইমরান শোভন এবং সদস্য সচিবের দায়িত্ব পালন করেন বিদায়ী ক্রীড়া সম্পাদক (দীর্ঘদিন এই পদে দায়িত্ব পালনকারী) চৌধুরী ইয়াসিন ইকরাম। ক্রীড়া বিভাগের বিভিন্ন ইভেন্টের খেলাধুলার সহযোগিতায় ছিলেন বিদায়ী সভাপতি গিয়াসউদ্দিন মিলন, বিদায়ী সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, নবাগত সভাপতি ইকবাল পাটওয়ারী, নবাগত সাধারণ সম্পাদক রহিম বাদশা, অধ্যাপক মোশারফ হোসেন লিটন, শরীফ মোঃ আশ্ররাফুল হক, ইলিয়াছ পাটওয়ারীসহ অন্য সদস্যরা।



ক্রীড়া উপ-কমিটির পক্ষ থেকে ফ্যামিলি ডে-তে ক্রিকেট ছাড়াও অন্যান্য ইভেন্ট ছিলো। যেমন : ছোট ছোট ছেলে-মেয়েদের জন্য ৫০ ও ১০০ মিটার দৌড়, পুরুষদের হাঁড়িভাঙ্গা, মহিলাদের চেয়ার দখল ও বালিশ ছোড়া। আনন্দঘন এ ক্রীড়া প্রতিযোগিতায় বাবা ও ছেলে এবং মা ও মেয়েসহ বেশ ক'টি ইভেন্টে অনেকেই অংশ নিয়েছেন। এ প্রতিযোগিতায় অংশ নেয়া সকলেই দিনটিতেই অনেক আনন্দ উপভোগ করেছেন।



চাঁদপুর প্রেসক্লাবের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানের দিবাগত রাতে ক্রীড়া প্রতিযোগিতায় সকল ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের কাছ থেকে সকলে পুরস্কার গ্রহণ করেন।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। অথবা দারিদ্র্য-নিষ্পেষিত নিঃস্বকে,


১৭। তদুপরি সে অন্তর্ভুক্ত হয় মু'মিনদের এবং তাহাদের, যাহারা পরস্পরকে উপদেশ দেয়, ধৈর্য ধারণের ও দয়া-দাক্ষিণ্যের;


 


 


 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।


_আলকমেয়ন।


 


 


 


 


 


 


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৮৪৫৮৫
পুরোন সংখ্যা