চাঁদপুর, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • আজ শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
দুইবার রান আউট এক বলে!
ক্রীড়াকণ্ঠ ডেস্ক
২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিগব্যাশ লিগে অ্যাডিলেড স্ট্রাইকার্স ও সিডনি থান্ডারের মধ্যকার ম্যাচে অদ্ভুত এক ঘটনা ঘটলো। অ্যাডিলেডের ওপেনার জেক ওয়েদার‌্যাল্ড একই বলে দুইবার রান আউট হয়েছেন।



এই বিস্ময়কর ঘটনা ঘটে দশম ওভারে, যখন ওয়েদার‌্যাল্ড ছিলেন নন স্ট্রাইকার প্রান্তে এবং সিডনির সিমার ক্রিস গ্রিন করছিলেন বল। স্ট্রাইকার প্রান্তে থাকা গ্রিন ফিলিপ সল্টকে ফুলার ডেলিভারি দেন এবং অ্যাডিলেড ব্যাটসম্যান শট খেলেন সোজা বোলারের দিকে। বলটা গ্রিনের হাত স্পর্শ করে নন স্ট্রাইকার প্রান্তের স্টাম্পে আঘাত করে।



রান আউটের জোরালো আপিলের মধ্যে সল্ট রান নিতে বলেন ওয়েদার‌্যাল্ডকে, কিন্তু সঙ্গে সঙ্গে দৌড় দেননি। রান হতে দেখে বল ছোড়া হয় সিডনির উইকেটকিপার স্যাম বিলিংসের দিকে এবং স্ট্রাইকার প্রান্তের স্টাম্প ভেঙে দেন।



রিপ্লেতে দেখা গেছে, প্রথমবার ক্রিজের ওপাড়ে ব্যাট থাকলেও তা মাটিতে ছিলো না এবং পরের বার ছিলেন ক্রিজের খানিকটা বাইরে। তবে প্রথম রান আউট বিবেচনা করা হয়, ৩১ রানে বিদায় নেন অ্যাডিলেড ওপেনার।



এক বলে দুইবার রান আউট বেশ হাস্যরসের জন্ম দিয়েছে। ধারাভাষ্যকার ব্রেন্ডন জুলিয়ান টুইটারে লিখেছেন, 'জেক ওয়েদার‌্যাল্ড, সে কী করছে! ভয়ঙ্কর রানিং। রান আউটের কাছে আরও কয়েকবার ছিলো সে। শেষ পর্যন্ত রান আউটই হলো।'



সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার মার্ক ওয়াহ লিখেছেন, 'আগে কখনও এমন কিছু দেখিনি। তাকে আরও মনোযোগী হতে হবে।' অ্যাডিলেডের কোচ ও অস্ট্রেলিয়ান গ্রেট জ্যাসন গিলেস্পি বলেছেন, 'না, আমি নিশ্চিত এমনটা প্রথম। ভেবেছিলাম বোলারের প্রান্তের আউটটা হয়নি, কিন্তু দুইবার রান আউট।' সাবেক অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লি হতবাক, 'এক বলে দুইবার রান আউট হতে আমি আগে কোনো দিন দেখিনি।'



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। অথবা দারিদ্র্য-নিষ্পেষিত নিঃস্বকে,


১৭। তদুপরি সে অন্তর্ভুক্ত হয় মু'মিনদের এবং তাহাদের, যাহারা পরস্পরকে উপদেশ দেয়, ধৈর্য ধারণের ও দয়া-দাক্ষিণ্যের;


 


 


 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।


_আলকমেয়ন।


 


 


 


 


 


 


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৭৭৭২৮
পুরোন সংখ্যা